নিহতের স্বজনের আহাজারি

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় এক কলেজ পড়ুয়া যুবকের ছুরিকাঘাতে ফাইজুল হাওলাদার (৪০) নামের এক অটোরিক্সা চালক নিহত হয়েছে। সে উপজেলার গৌরীপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মধ্য চড়াইল গ্রামের মৃত নূর আলম হাওলাদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী সোহান জানায়, বুধবার বিকেল সাড়ে চারটার দিকে পার্শবর্তী ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার বলতলা গ্রামের মোবারক সরদারের ছেলে কলেজ পড়ুয়া আরিফ সরদার ও নাঈম সরদার এর সাথে স্থানীয় বশারের বিল নামক স্থানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফাইজুলের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আরিফ তার সাথে থাকা ধারালো চাকু দিয়ে ফাইজুলের উরুতে আঘাত করে।

পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রঞ্জন কুমার বর্মন তাকে মৃত ঘোষণা করে।

এদিকে স্বামী খুন হওয়ায় ভাণ্ডারিয়া হাসপাতালে স্ত্রী ফারাজানা বেগম নির্বাক প্রায়। ঘটনা স্থল পরিদর্শণ করেন পিরোজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মঠবাড়িয়া সার্কেল মো. হাসান মোস্তফা স্বপন।

এবিষয়ে ভাণ্ডারিয়া থানার অফিসার্স ইন চার্জ (ওসি) মো. শাহাবুদ্দিন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাক বিতন্ডার এক পর্যায়ে আরিফের চাকুর আঘাতে খুন হয় ফাইজুল। ময়না তদন্তের জন্য লাশ জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

মশিউর রহমান রাহাত/পিরোজপুর