লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল এ পত্রিকার ডিক্লারেশন প্রদান করেন। এসময় পত্রিকাটির প্রকাশক ও সম্পাদক বায়েজীদ ভূঁইয়ার হাতে কপি তুলে দেন তিনি।

লক্ষ্মীপুর থেকে আরো একটি দৈনিক পত্রিকার যাত্রা শুরু হচ্ছে। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন ও নিয়মিত প্রকাশনার লক্ষ্য নিয়ে দৈনিক আমাদের লক্ষ্মীপুর নামের পত্রিকাটি আত্মপ্রকাশ করেছে।

গত ০৯ ডিসেম্বর সোমবার লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল এ পত্রিকার ডিক্লারেশন প্রদান করেন। এসময় পত্রিকাটির প্রকাশক ও সম্পাদক বায়েজীদ ভূঁইয়ার হাতে কপি তুলে দেন তিনি।

জানা যায়, মোঃ বায়েজীদ এর আগে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক লাখো কণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার এবং লক্ষ্মীপুর থেকে প্রকাশিত ঐতিহ্যবাহী ‘সাপ্তাহিক এলান পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক-এর দায়িত্ব পালন করেন। এসময় পাঠকের কাছে এলান ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।

বায়েজীদ ভূঁইয়া লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ঐতিহ্যবাহী লুধুয়া ভূঁইয়া পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এমপি এর একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন।

পত্রিকাটির প্রকাশক ও সম্পাদক মোঃ বায়েজীদ সাংবাদিকদের জানান, পত্রিকাটি বিশ্বাস যোগ্য ও পাঠক প্রিয় করতে চাই। পাশাপাশি বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশের পাশাপাশি পাঠককে সকল ধরনের বাড়তি তথ্য দিতে চাই’। এজন্য সাংবাদিকসহ সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। খুব শিঘ্রই বাজারে আসবে দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকাটি।

মোঃ সোহেল রানা/লক্ষ্মীপুর