যশোরে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে স্কুলছাত্রীসহ ২ জন নিহত ও ১ জন গুরুত্বর আহত হয়েছেন। রোববার সন্ধ্যায় যশোর-মাগুরা মহাসড়কের খাজুরা কদমতলা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোটরসাইকেলের চালক শহরের আহাদ অটোর কর্মচারী ও নিউ মার্কেট এলাকার আসলাম হোসেনের ছেলে হাসান (২০) ও মোটরসাইকেল আরোহী নিউ টাউন উচ্চ বালিকা বিদ্যালয়ে অষ্টম শ্রেণীর ছাত্রী এফ ব্লকের সেলিম মিয়ার মেয়ে মালিহা আক্তার (১৪)। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন ঐ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী তায়েবা খাতুন (১৫) নামে মোটরসাইকেলের আরেক আরোহী। এরা সম্পর্কে খালাতো ভাই-বোন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যার দিকে সিমাখালী বাজার থেকে ছেড়ে আসা যশোরমুখী যশোর-ল-১১-৭১৩১ মোটরসাইকেলটি কদমতলা নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই মাগুরা-ট-১১-০১৩৯ ট্রাকের সাথে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মোটরসাইকেলের তিন জনের মধ্যে দু’জন মারা যায় এবং অন্যজন গুরুত্বর আহত হয়। খবর পেয়ে স্থানীয় খাজুরা পুলিশ লাশ উদ্ধার করে এবং আহত স্কুল ছাত্রীকে দ্রুত যশোর সদর হাসপাতালে পাঠায়।

খাজুরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। আহত স্কুল ছাত্রীকে গুরুত্বর অবস্থায় হাসপাতালে পাঠিয়ে যশোর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয় এবং ঘাতক ট্রাকটি তাদের হেফাজতে রয়েছে বলে জানান।

ইয়ানূর রহমান/বেনাপোল