মেধাবী শিক্ষার্থী আমানত উল্লাহ্ মাহমুদ জিহাদ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার অন্তর্গত জলদী হোসাইনীয়া কামিল মাদরাসার মেধাবী শিক্ষার্থী আমানত উল্লাহ্ মাহমুদ জিহাদের উন্নত চিকিৎসা সেবার জন্য অর্থিক সহযোগিতায় এগিয়ে আসুন।

সম্প্রতি উপজেলা পর্যায়ে শেষ হওয়া আন্তঃস্কুল-মাদরাসা ভিত্তিক ফুটবল টুর্ণামেন্ট খেলার জন্য নির্বাচিত হন হোসাইনীয়া মাদরাসার ৯ম শ্রেনীর মেধাবী শিক্ষার্থী পৌরসভার উত্তর জলদীর ৫নং ওয়ার্ডের মাহামুদুর রহমান সিকদার-এর পুত্র আমানত উল্লাহ্। খেলার পূর্বপ্রস্তুতি গ্রহণকালে গত ২৯ আগষ্ট ১৯ খ্রিষ্টাব্দে মাদরাসা মাঠে খেলার সময় গুরুতর আঘাত প্রাপ্ত হয়।

এতে তার পায়ের উভয় হাড় ভাংচুর হয়ে যায়। তাকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেন।

বর্তমানে সে চমেক-এ চিকিৎসাধিন অবস্থায় থাকলেও তার উন্নত চিকিৎসার প্রয়োজন। ব্যয়বহুল চিকিৎসার খরচ যোগাতে পরিবারের পক্ষে অসম্ভব হয়ে পড়ায় ভিত্তশালীদের নিকট হতে অার্থিক সহযোগীতা কামনা করেন আহতের পরিবার।

মাদরাসায় অধ্যয়নরত তার সহপাঠিরা বলেন, আমানত উল্লাহ্ মেধাবী শিক্ষার্থী। সে ৫ম ও অষ্টম শ্রেনীতে গোল্ডেন এপ্লাস পেয়েছেন। তাকে আমরা পূণরায় মাদরাসায় দেখতে চাই। তার উন্নত চিকিৎসার জন্য সকলের নিকট আর্থিক সহযোগীতা কামনা করছি। আমাদের বন্ধুর পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে সকলের কাছে আকুল আবেদন যানাচ্ছি।

সহযোগিতার মাধ্যমঃ
মাহমুদুর রহমান সিকদার
বিকাশ নংঃ ০১৮৩১১৯২৯৫৩(পার্সোনাল)
প্রাইম ব্যাংক, বাঁশখালী ব্রাঞ্চ
ব্যাংক একাউন্টঃ ২১৭৮২১২০১৫০১১