চিত্রনায়িকা সিমলা। ছবি : সংগৃহীত

চট্টগ্রামের বিমান ছিনতাই ঘটনার পর থেকে গতকাল দেশের একটি গণমাধ্যমকে কথা বলেছেন ঢাকাই চলচ্চিত্রে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ‘ম্যাডাম ফুলি’ খ্যাত নায়িকা সিমলা।

গণমাধ্যমের কাছে আসা একটি ভিডিওতে এই চিত্রনায়িকা জানিয়েছেন, ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর পলাশের সঙ্গে তার প্রথম দেখা হয়। নিজের অভিনীত একটি চলচ্চিত্রের পরিচালকের বাসার একটি অনুষ্ঠানে প্রথম পরিচয়। এরপর তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালের ৩ মার্চ তাদের বিয়ে হয়। ওই বছরেরই শেষ দিকে, ৬ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।

বিচ্ছেদ হলো কেন? এমন প্রশ্নের জবাবে সিমলা বলেন, ‘কিছু সমস্যা ছিল বলেই ডিভোর্স হয়েছে। তার মানসিক সমস্যাই এর মূল কারণ। মাহি বি জাহান পলাশকে ‘কবর’ নামের একটি শর্ট ফিল্মের প্রযোজক হিসেবেই চিনতাম।’

এই অভিনেত্রী আরও বলেন, ‘সে যা করেছে তা অস্বাভাবিক। দেশের জন্য দুঃখজনক ও লজ্জার। এজন্য যদি প্রয়োজন হয়, আমি দেশের জন্য যেকোনো কিছু ফেস করতে রাজি।’

এর আগে গতকাল চিত্রনায়িকা সিমলার একটি ঘনিষ্ট সূত্র আজকের পত্রিকা’কে জানিয়েছিলো, বর্তমানে ভারতের মুম্বাইয়ে অবস্থান করেছেন চিত্রনায়িকা সিমলা। সেখানে ‘সফর’ নামের একটি বলিউড চলচ্চিত্রে কাজ করছেন তিনি। শুটিংয়ের প্রয়োজনে এখন এই চিত্রনায়িকা মুম্বাইয়ে মীরা রোডর একটি বাড়িতে অবস্থান করছে বলেও সূত্রটি জানিয়েছেন।

উল্লেখ্য, চট্টগ্রামের শাহ আমানতে দুবাইগামী ফ্লাইট ময়ূরপঙ্খী ছিনতাইয়ের চেষ্টাকারী মাহমুদ পলাশ (২৪) প্যারা কমান্ডো অভিযানে নিহত হয়েছেন গেল রাতে। জানা গেছে, এই মাহাদি ঢাকাই চলচ্চিত্রে জাতীয় পুরস্কারপ্রাপ্ত নায়িকা সিমলার দ্বিতীয় স্বামী। নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামের পিয়ার জাহানের ছেলে। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় ছিল সে। এর আগে বাংলাদেশ বিমানের দুবাইগামী ময়ূরপঙ্খী উড়োজাহাজটি (বিজি-১৪৭) ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাই যাওয়ার কথা ছিল। বেলা সাড়ে ৩টায় ঢাকা থেকে ছেড়ে চট্টগ্রাম আসার পথেই এক ছিনতাইকারী পিস্তল হাতে বিমানের ককপিটে প্রবেশের চেষ্টা করে। পাইলট ও কেবিন ক্রুরা বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে ফ্লাইটটি জরুরিভাবে শাহ আমানতে অবতরণ করান।

ভিডিওটি দেখুন

ভিডিও'তে পলাশকে নিয়ে যা বললেন সিমলা

ভিডিও'তে পলাশকে নিয়ে যা বললেন সিমলা

Posted by Ajker Patrika on Tuesday, 26 February 2019

আজকের পত্রিকা/এমআরএস