মুন্সীগঞ্জে মহাপরিদর্শক নিবন্ধনের পরিদর্শন ও রাজস্ব আদায়ে বুথ উদ্বোধন

মুন্সীগঞ্জের রেজিষ্ট্রেশন বিভাগের কার্যক্রম পরিদর্শন করেন নিবন্ধন মহাপরিদর্শক খান মোঃ আব্দুল মান্নান। এসময় তিনি মুন্সীগঞ্জের রেজিষ্ট্রেশন বিভাগের সার্বিক কার্যক্রমের পরিদর্শন করেন এবং রাজস্ব আদায়ে নতুন স্থাপিত এনআরবিসি ব্যাংকের বুথ উদ্বোধন করেন।

বুধবার বেলা ১১ টায় তিনি মুন্সীগঞ্জ জেলা রেজিষ্ট্রারের কার্যালয়ে মহাপরিদর্শক নিবন্ধকে স্বাগত জানান জেলা রেজিষ্ট্রার মোঃ রফিকুল ইসলাম।

সম্প্রতি সরকারী সিদ্ধান্ত অনুযায়ী স্থানীয় সরকার কর আদায়ের জন্য প্রত্যেক সাব-রেজিষ্ট্রি অফিসে এনআরবিসি ব্যাংকের বুথ স্থাপন করা হয়।

এসময় রেজিষ্ট্রেশন বিভাগের মহাপরিদর্শক খান মোঃ আব্দুল মান্নান বলেন, বর্তমান সরকার রেজিষ্ট্রেশন কার্যক্রমকে সহজ ও আরো সুন্দর করতে কাজ করে যাচ্ছে। এ সেক্টরে কোন দূর্ণীতি ও অনিয়ম সহ্য করা হবেনা।

এহাপরিদর্শকের পরিদর্শনকালে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাব-রেজিষ্ট্রার মাইকেল মহিউদ্দিন আব্দুল্লাহ, মোঃ রজব আলী, মোঃ আব্দুল খালেক, মফিজুল ইসলাম, মোঃ আমির হামজা, দলিল লিখক সমিতির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, কাজী সমিতির সভাপতি বিল্লাল হোসেন, সাধরণ সম্পাদক সহিদুল ইসলাম সিনিয়র দলিল লিখক হাজী মনির উদ্দিন, জহির আহম্মেদ, শ.ম. কামাল প্রমূখ এবং স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

মঈনউদ্দিন সুমন/মুন্সীগঞ্জ