দুই দলের খেলার অংশ।

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে গোপালগঞ্জ ভেন্যূতে স্বাগতিক মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ১-৪ গোলে বিধ্বস্ত করেছে ঢাকা আবাহনী লিমিটেড।

২৩ মে বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি ষ্টেডিয়ামে হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ঢাকা আবাহনী লিমিটেড। খেলার শুরুতেই আক্রমনাত্মক খেলা শুরু করে দু’দল। কিন্তু সুযোগ মিসের কারনে খেলা ১৩ মিনিট পয্যন্ত গোল বঞ্চিত থাকে দু’দল। খেলার ১৪ মিনিটের মাথায় মুক্তিযোদ্ধার ১০ নম্বর জার্সিধারী খেলোয়াড় বাল্ল্য ফামুসা গোল করে স্বাগতিক দর্শকদের আনন্দে ভাসান।

এরপর খেলার ২৭ মিনিটে আবাহনীর ৬ নম্বর জার্সিধারী খেলোয়াড় মামুন ফ্রি-কিক থেকে সরাসরি গোল করে দলকে সমতায় ফেরান। খেলার ৩০ মিনিটে আবাহনী ক্যাপ্টেন ৯ নম্বর জার্সিধারী খোলোয়াড় জীবন গোল করে দলকে ২-১ গোলে এগিয়ে দেন। আর কোন গোল না হওয়ায় ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আবাহনী।

খেলার দ্বিতীয়ার্ধে ৬২ মিনিটে আবাহনীর ৬ নম্বর জার্সিধারী খোলোয়াড় মামুন গোল করে দলকে ৩-১ গোলে এগিয়ে দেন। এরপর খেলার ৭২ মিনিটে আবাহনীর ১০ নম্বর জার্সিধারী খোলোয়াড় সানডে চিবুবা গোল করে মুক্তিযোদ্ধার কফিনে শেষ পেরেক ঠুকে দিলে ৪-১ গোলে এগিয়ে যায়। বাকী সময়ে আর কোন গোল না হলে স্বাগতিক মুক্তিযোদ্ধাকে ১-৪ গোলে বিধ্বস্ত করে মাঠে ছাড়ে ঢাকা আবাহনী লিমিটেড।

এ খেলা শেষে মোট ১৫ খেলায় ১২ জয়ের বিপরিতে ৩ পরাজয় নিয়ে আবাহনীর অর্জন ৩৬ পয়েন্ট ও সমান সংখ্যক খেলায় ৪ জয়, ৫ পরাজয় ও ৬ ড্রতে মুক্তিযোদ্ধার অর্জন ১৮ পয়েন্ট।

মোজাম্মেল হোসেন মুন্না/গোপালগঞ্জ