মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মাহবুবুল হক শেরীন

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মাহবুবুল হক শেরীন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি আনারস প্রতিকে ৫৫৭৩ ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের দলীয় প্রার্থী মিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কাদির নৌকা প্রতিকে ভোট পান ৩৩৮৪।

গতকাল সোমবার অনুষ্ঠিত নির্বাচনে ভোট কেন্দ্রে দায়িত্বে থাকা প্রার্থীদের এজেন্টদের নিকট থেকে এসব তথ্য পাওয়া গেছে। তবে জগন্নাথপুর উপজেলা নির্বাচন ফলাফল কক্ষ থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত একটি কেন্দ্রেরও ফলাফল প্রকাশ করা হয়নি।

এদিকে ভোট কারচুপির অভিযোগে বিকেল চারটায় আওয়ামীলীগের প্রার্থী আব্দুল কাদির নির্বাচন বয়কট ঘোষনা করেছেন।

হালনাগাদ তালিকা অনুযায়ী এবার মিরপুর ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ছিল ১৪ হাজার ৩শ ৯১। এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৩শ ৬জন ও মহিলা ভোটার ৭ হাজার ৮৫জন। ১০টি ভোট কেন্দ্রে ৩৩টি বুথে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.মুজিবুর রহমান জানালেন, দুএকটি বিচ্ছিন্ন ঘটনা সংগঠিত হলেও শেষ পর্যন্ত নির্বাচন সম্পন্ন হয়েছে খুবই শান্ত ও সুষ্ঠুভাবে। বিজয়ের পর নিজ প্রতিক্রিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যান মাহবুবুল হক শেরীন তার বিজয়কে ইউনিয়নবাসীর বিজয় বলে উৎসর্গ করেন।

আল-হেলাল/সুনামগঞ্জ