মিরপুরের সিটি পার্ক ভবনে লাগা আগুন। ছবি: আজকের পত্রিকা

রাজধানীর মিরপুর ১৪ নম্বরের কচুক্ষেত এলাকায় সিটি পার্ক ভবনের আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদুর রহমান জানান, ১৪ এপ্রিল রবিবার বিকেল ৫টা ৫ মিনিটে আগুন লাগে। খবর পেয়ে প্রথমে মিরপুর ফায়ার স্টেশন এবং পরবর্তীতে আশপাশের ফায়ার স্টেশন থেকে মোট ১৫টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ করে। সন্ধ্যা ৭ টা ২৫ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি। ভবনটিতে মার্কেট ও গার্মেন্ট কারখানা রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম বলেন, ১০ তলা ভবনের ৬ ও ৭ তলার এক পাশে আগুন লেগেছে। সেখানে গার্মেন্টস কারখানার মালামাল রাখা হয় বলে আমরা জানতে পেরেছি। পহেলা বৈশাখের কারণে সেখানে কোনো লোকজন ছিলো না।

স্থানীয় সূত্র জানায়, কচুক্ষেতের সিটি পার্ক নামে ওই ভবনের দ্বিতীয় তলা ও ৩ তলায় চাইনিজ রেস্টুরেন্ট ও কনভেনশন সেন্টার রয়েছে। এছাড়া নিচতলায় মার্কেট হিসেবে বিভিন্ন সামগ্রীর দোকান রয়েছে। চতুর্থ তলা থেকে উপরের অংশে গার্মেন্টস কারখানা ও গার্মেন্টসের মালামাল রাখার গোডাউন রয়েছে।

আজকের পত্রিকা/কেএফ