মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে মিনিস্টার, হাইটেক পার্ক। ছবি: মিনিস্টার

১ জুন ইলেক্ট্রনিক্স কোম্পানী মিনিস্টার হাই-টেক পার্ক লি. এর ৭ বছরে পদার্পণ এবং মাইওয়ান ইলেক্ট্রনিক্স ইন্ডা. লি. এর ১৭ বছর পূর্তি হল।

বনানীস্থ কোম্পানীর প্রধান কার্যালয়ে মিনিস্টার এর ৭ বছর পদার্পণ এবং মাইওয়ান এর ১৭ বছর পূর্তি উপলক্ষ্যে ইফতার এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা সাইফুদ্দিন মোহাম্মদ ফারুকী। উক্ত দোয়া মাহফিলে কোম্পানীর এক্সিকিউটিভ ডিরেক্টর গোলাম শাহরিয়ার কবীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার মাইওয়ান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর দিলরুবা তনু।

এসময় কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর দিলরুবা তনু দীর্ঘ ১৭ বছরের পথ চলার স্মৃতিচারণ করেন এবং ভোক্তাদের কাছে মানসম্পন্ন পণ্য আরো স্বল্প মূল্যে কিভাবে পৌঁছানো যায় তা নিয়ে কাজ করছে বলে জানান। কোম্পানীর চেয়ারম্যান ও এফবিসিসিআই ডিরেক্টর এম. এ. রাজ্জাক খান (রাজ) প্রধানমন্ত্রীর সাথে রাষ্ট্রিয় সফরে (জাপান এবং সৌদি আরব) থাকার কারণে অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি।

তবে ভিডিও বার্তার মাধ্যমে সকলকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানান। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফিন্যান্স ডিরেক্টর মো: মজিবুর রহমান, কোম্পানীর জেনারেল ম্যানেজাগণ, ডিজিএম, এজিএম সহ সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারি সহ ইলেক্ট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিগণ।

আজকের পত্রিকা/এমইউ