মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

ইলেক্ট্রনিক্স কোম্পানী মিনিস্টার হাই-টেক পার্ক লি. সারা দেশ থেকে নির্বাচিত এক্সক্লুসিভ ডিলারদের নিয়ে এক ব্যবসায়িক পর্যালোচনার আয়োজন করেছিলো। ছবি: মিনিস্টার

সম্প্রতি বাংলাদেশের বৃহৎ ইলেক্ট্রনিক্স কোম্পানী মিনিস্টার হাই-টেক পার্ক লি. এর বনানীস্থ প্রধান কার্যালয়ে সারা দেশ থেকে নির্বাচিত এক্সক্লুসিভ ডিলারদের নিয়ে এক ব্যবসায়িক পর্যালোচনার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম. এ. রাজ্জাক খান (রাজ)।

এসময় আরো উপস্থিত ছিলেন কোম্পানীর মানেজিং ডিরেক্টর দিলরুবা তনু, এক্সিকিউটিভ ডিরেক্টর গোলাম শাহরিয়ার কবীর, মিনিস্টার হাই-টেক পার্ক লি. এর ব্র্যান্ড এ্যাম্বাসেডর চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, জেনারেল ম্যানেজার (পশ্চিমাঞ্চল) মো: রফিকুল ইসলাম, জেনারেল ম্যানেজার (পূর্বাঞ্চল) মো: বিল্লাল হোসেনসহ কোম্পানীর সম্মানীত ডিলার ও উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ। পবিত্র মাহে রমজান, ঈদ-উল-ফিতর ও ঈদ-উল-আযহায় ক্রেতা সাধারণের দোড়গোড়ায় কিভাবে আরো উন্নত মানসম্পন্ন মিনিস্টারের পণ্য সল্পমূল্যে পৌঁছানো যায় তা নিয়ে আলোচনা করা হয়।

মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম. এ. রাজ্জাক খান (রাজ) এফবিসিসিআই এর ডিরেক্টর নির্বাচিত হওয়ায় আগত ডিলারগণ তাকে অভিনন্দন এবং ফুলেল শুভেচ্ছা জানান। অনুষ্ঠানের শেষে নতুন চারটি মডেলের ফ্রিজের মোড়ক উন্মোচন করা হয়।

আজকের পত্রিকা/এমইউ