শরৎ এসেছে শহরে। ব্যস্ত জীবনে, আকাশছোঁয়া দালানের মধ্যে থাকা কাঁচ ঘেরা বদ্ধ অফিসের ভেতরেও যেন নিয়ে আসে এক পশলা শীতল মিহি হাওয়া। শরতের আসল সৌন্দর্য হাওয়ায় ভেসে বেড়ানো মেঘের ভেলাতে।

আবহাওয়ায় বেশ খানিকটা বদল এসেছে ইতোমধ্যে। তাপমাত্রা হারিয়েছে স্থিরতা। রৌদ্রোজ্জ্বল দিনের শেষে তাপপ্রবাহ কমে আসে। আবার মাঝে মাঝে রয়েছে ভাদ্রের একটানা বর্ষণ। খেয়ালী আবহাওয়ার সাথে তাল মিলিয়ে চলতে বাজারে শরতের পোশাক নিয়ে হাজির হয়েছে দেশি ব্র্যান্ড মিথ।

মিথের শরৎ সংগ্রহ নিয়ে ব্যবস্থাপনা পরিচালক জুনায়েদ রহমান বলেন ‘নীল আর সাদাই মূলত শরৎ সময়ের রং। তাই পোশাকে রয়েছে নীলের বিভিন্ন শেড। হালকা আকাশি থেকে শুরু করে নেভি ব্লু। এর সাথে সাদা, মাখন, চাপা সাদার ব্যবহার করেছি। নীল আর সাদার বাইরে সবুজ, ছাই, গোলাপি, ল্যাভেন্ডার পেয়েছে প্রাধান্য। তাপমাত্রা বিবেচনায় আরামদায়ক ফেব্রিক ব্যবহার করা হয়েছে। কটন, টু টোন কটন, লিলেন, জ্যাকারড লিলেন পেয়েছে প্রাধান্য। দাওয়াত কিংবা উপলক্ষ্যকে মাথায় রেখে কিছু জর্জেট এবং সিল্কের পোশাক তৈরি করা হয়েছে। মোটিফে ফুল এবং জ্যামিতিক নকশা রয়েছে। বাহুল্য বর্জনে করা হয়েছে শরতের পোশাকের নকশা।‘

মিথের শরৎ সংগ্রহে মেয়ে, ছেলে, এবং বাচ্চাদের জন্য পোশাক রয়েছে। মেয়েদের জন্য সালোয়ার কামিজ, কুর্তি ও টপস। ছেলেদের জন্য রয়েছে টি শার্ট, শার্ট এবং পাঞ্জাবী। এর পাশাপাশি পাবেন ব্যগ ও জুতো। বাচ্চাদের জন্য আরামদায়ক ফ্রক, টপ-বটম, টি শার্ট, স্কারট, সালোয়ার কামিজ, পাঞ্জাবী, শার্ট রয়েছে। মিথের সকল আউটলেটে নতুন এ সংগ্রহ রয়েছে।