২২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন ভারতের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলা। টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত এক প্রতিবেদন এমনটাই জানা গেছে।

এ ব্যাপারে জানার জন্য মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলে জানা যায়, একটি সম্মেলনে যোগ দেওয়ার জন্য মিথিলা এখন ভারতের দিল্লিতে আছেন।

এরপর গতকাল রাতে হোয়াটসঅ্যাপের মাধ্যমে সৃজিত মুখার্জির সঙ্গে যোগাযোগ হয় বাংলাদেশের জাতীয় এক দৈনিক পত্রিকার। সেখানে সৃজিত বলেন,

: সৃজিত মুখার্জি। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, আপনি আর মিথিলা আগামী বছর ফেব্রুয়ারিতে বিয়ে করতে যাচ্ছেন।
: ভুল খবর।
: আপনারা বিয়ে করছেন?
: নো কমেন্টস।
: টাইম অব ইন্ডিয়ার তথ্য ভুল, আমরা এটা লিখব?
: আমার কোনো আপত্তি নেই।
: মিথিলা আর আপনাকে নিয়ে নানা কথা শোনা যাচ্ছে, নানা কিছু লেখা হচ্ছে। আমরা পাঠককে সত্যিটা জানাতে চাই।
: এ প্রসঙ্গে আর কিছু বলতে চাই না।

আর ভারতের সংবাদ প্রতিদিনের প্রতিবেদন থেকে জানা গেছে, সৃজিত মুখার্জি বলেছেন, ‘মিথিলার পরিবারকে আমি অনেক দিন ধরে চিনি। তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে আমার বিশেষ কোনো কারণের প্রয়োজন নেই। বিয়ে নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাইছি না।’

আগেই জানা গেছে, সৃজিত মুখার্জি গত শুক্রবার ঢাকায় আসেন। গতকাল সকালে তিনি কলকাতায় ফিরে গেছেন।

এদিকে গত শুক্রবার গুলশানে আড়ংয়ের শোরুমে সৃজিত মুখার্জি ও মিথিলাকে কেনাকাটা করতে দেখা গেছে। তখন তাঁদের সঙ্গে মিথিলার মেয়ে আইরাও ছিল। তাঁদের কেনাকাটার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাঁদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। অন্যদিকে সৃজিতের ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ এখনো সিঙ্গেল।