সাকিব,শিশির,অউব্রি। বিশ্বসেরার ছোট পরিবার। ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ২০১৫ তে তাদের ঘর আলোকিত করে আসে মেয়ে আলাইনা হাসান অউব্রি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিবের দেওয়া অনেক ভিডিও বার্তাতেই দেখা যায় অউব্রির দুষ্টুমি। ফেসবুক কিংবা ইনস্টাগ্রাম, সাকিব-কন্যার দেখা মেলে নিয়মিত। প্রায় প্রতিদিনই নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে অউব্রির নানা ছবি পোস্ট করেন শিশিরও। বাবা সাকিবও কম যান না। তিনিও ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ও ফেসবুক পেজ থেকে বাবা-মেয়ের খুনসুটিসহ অনেক মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন। ২০১৫ সালের ৯ নভেম্বর জন্মগ্রহণ করা সাকিব-কন্যার বয়স তিন বছর দুই মাস। এরই মধ্যে ছবিতে পোজ দেওয়ার জন্য প্রস্তুত হয়ে উঠছে ছোট্ট অউব্রি। ছবিতে পোজ দেওয়ার জন্য মেয়ের প্রস্তুত হয়ে ওঠার ব্যাপারটি জানিয়েছেন শিশির নিজেই।

৭ জানুয়ারি সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে মা মেয়ের ছবি পোস্ট করে এমনটা জানিয়েছেন সাকিব-পত্নী। এদিন দুপুরে শিশিরের পোস্ট করা ছবিতে দেখা যায়, মায়ের পাশে সাদা ড্রেস পরে দাঁড়িয়ে আছে অউব্রি। ছবির ক্যাপশনে শিশির লিখেন, ‘পোজ দেওয়ার জন্য তৈরি হচ্ছে আমার পার্টনার।’