মাইক্রোবাস থেকে নেমেই মাকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়েন সৌরভ। ছবি: সংগৃহীত

অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে ২০ জুন বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় মায়ের বুকে ফিরলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের নিখোঁজ ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভ। বেলা ১১টা ৩৪ মিনিটে পুলিশের একটা প্রিজন ভ্যানের পেছন আরেকটি মাইক্রোবাসে করে বাড়িতে পৌঁছান সৌরভ। মাইক্রোবাস থেকে নেমেই মাকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

মায়ের পর বাবা এবং মামা সোহেল তাজকে বুকে জড়িয়ে ধরেন সৌরভ। এ সময় গণমাধ্যম কর্মীরা তার সঙ্গে কথা বলতে চাইলে সৌরভকে নিয়ে তার বাবা, মা এবং সোহেল তাজ লিফটের দিকে চলে যান। লিফটে উঠে সোহেল তাজ শরীর কেমন জিজ্ঞাসা করলে সৌরভ উত্তরে ‘ভালো আছি’ জানায়।

উল্লেখ্য, চট্টগ্রাম থেকে নিখোঁজের ১১ দিন পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে ময়মনসিংহের তারাকান্দা থেকে উদ্ধার করেছে পুলিশ। ২০ জুন বৃহস্পতিবার ভোরে তারাকান্দা উপজেলার মধুপুর বটতলা এলাকার জামিল অটোরাইস মিলের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়।

সকাল পৌঁনে ৯টার দিকে নিজ কার্যালয়ের সামনে প্রেস ব্রিফিংয়ে ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এ তথ্য জানান। এর আগে সোহেল তাজ ফেসবুক লাইভ ও সংবাদ সম্মেলন করে তার ভাগ্নে নিখোঁজ ও তাকে দ্রুত উদ্ধারের জন্য সরকারের কাছে দাবি জানান।

আজকের পত্রিকা/সিফাত