৭ নং ওয়ার্ডের ভোটারদের মাঝে কোমল পানি ও নাস্তা বিতরণ করেন তরুণ প্রজন্মের অহংকার সৎ ও ন্যায়ের প্রতিক আগামি কালিয়াকৈর পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. খাত্তাব মোল্লা

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার সাধারণ মানুষের সেবায় সব সময় কাজ করে যাচ্ছেন কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. খাত্তাব মোল্লা।

কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের ভোটারদের দেয়া হচ্ছে ন্যশনাল আইডি স্মার্ট কার্ড। আর এ কার্ড নিতে আসা হাজার হাজার নারি ও পুরুষ লাইনে দাড়িয়ে থেকে তাদের স্মার্ট কার্ড গ্রহন করছে। এই তীব্র গরমে লাইনে দাড়িয়ে স্মার্ট কার্ড গ্রহন করতে আসা সাধারন মানুষের কষ্টের কথা চিন্তা করে কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ড নিজ অর্থায়নে ৭ নং ওয়ার্ডের ভোটারদের মাঝে কোমল পানি ও নাস্তা বিতরণ করেন তরুণ প্রজন্মের অহংকার সৎ ও ন্যায়ের প্রতিক আগামি কালিয়াকৈর পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. খাত্তাব মোল্লা।

৭ নং ওয়ার্ডের ভোটাররা স্মার্ট কার্ড নিতে আসা মো. শাকিল হোসেন নামের এক ব্যক্তি জানান, এই তিব্র গরমে লাইনে দাড়িয়ে স্মার্ট কার্ড গ্রহন করতে আসা সাধারন মানুষের কষ্টের কথা চিন্তা করে কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীর খাত্তাব মোল্লা নিজ অর্থায়নে ৭ নং ওয়ার্ডের ভোটারদের মাঝে কোমল পানি ও নাস্তা বিতরণ করায় আমরা খুব খুশি।

কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীর মো. খাত্তাব মোল্লা জানান, সাধারন মানুষের কষ্টের কথা চিন্তা করে তাদের কিছু কষ্ট দূর করতে পাশে দাড়িয়েছি। শুধু তাই নয় আমি চেষ্টা করছি সাধারন মানুষের সেবা করাই যেন আমার মূল লক্ষ্য হয়।

মো. তুহিন মোল্লা/ কালিয়াকৈর/ গাজীপুর