মানিকগঞ্জে ৫ম বেলায়েত হোসেন খান ডিএফএ কাপ ফুটবল টুর্ণামেন্ট

মানিকগঞ্জে শুরু হয়েছে ৫ম বেলায়েত হোসেন খান ডিএফএ কাপ ফুটবল টুর্ণামেন্ট। বুধবার বিকেলে শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে আয়োজিত এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি সুদেব কুমার সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ইস্রাফিল হোসেন, টুর্ণামেন্টর পৃষ্ঠপোষক ও প্রয়াত বেলায়েত হোসেন খানের ছেলে তোবারক হোসেন খান রিয়াদ।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক গাজী খায়রুল হুদা ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন টিপু, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রোমেজা আক্তার মাহিন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য প্রদীপ শিকদার রিপনসহ বিভিন্ন ক্রীড়া সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

উদ্বোধনী খেলায় ডাউটিয়া বুলবুল ক্লাব টাইব্রেকারে ৩-২ গোলে চির সবুজ সংঘকে পরাজিত করে শুভসূচনা করে। নির্ধারিত সময়ের খেলায় কোন দলই গোল করতে না পারায় খেরাটি টাইব্রেকারে যায়।

জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত এই টর্ণামেন্টে অংশ নিচ্ছে ৬টি ফুটবল দল।

শাহজাহান বিশ্বাস/মানিকগঞ্জ