মানিকগঞ্জে শিক্ষক দম্পতির শাস্তি ও অপসারণ দাবিতে মানববন্ধন

মানিকগঞ্জের দৌলতপুর সরকারী পিএস মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের সাথে খারাপ আচরণের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

বুধবার দুপুরে দৌলতপুর বাজারে অনুষ্ঠিত মানবন্ধন কর্মসূচিতে অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসী অংশ নেন।

মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, স্কুলের সাবেক অভিভাবক সদস্য হাবিবুর রহমান, অভিভাবক শামীমুল ইসলাম বাবুল, মো. জুলহাস, আমজাদ হোসেন, ডাঃ ইমান আলী সর্দার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শওকত আলী খান, কোষাধ্যক্ষ মঞ্জুরুল হক বুলবুল এবং দপ্তর সম্পাদক বাবুল আক্তার টিপু প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সরকারি পিএস মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান ও তার স্ত্রী সহকারী শিক্ষিকা নুসরাত সুলতানা শিক্ষার্থীদের নানাভাবে বিদ্রুপ করাসহ খারাপ আচরণ করেন। ১০ম শ্রেণির ফাস্ট গার্ল সানজিনা বিনতে শহিদকে হিজাব পড়া নিয়ে কটুক্তি করায় ১ বছর ধরে স্কুলে আসা বন্ধ করে দিয়েছে।

তাদের কারনে এরকম আরও অনেক মেধীবী শিক্ষার্থী স্কুলে আসতে অনিহা প্রকাশ করে। বিষয়টি লিখিতভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা শিক্ষা কর্মকর্তাকে জানানো হলেও অভিযুক্তদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না। এসময় বক্তারা অতি দ্রুত এই শিক্ষক দম্পতির অপসারণ ও শাস্তির দাবী জানান।

-ইউসুফ আলী