মরহুম আনছার আলীর মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত।ছবি:সংগৃহীত

মানিকগঞ্জে মরহুম আনছার আলীর মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দিনব্যাপী মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সাহেবপাড়া গ্রামে মানিকগঞ্জ সদর হাসপাতালের আরএমও ডা: মো. লুৎফর রহমান এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন।

মানিকগঞ্জ সিভিল সার্জন ডা: আনোয়ারুল আমিন আখন্দের সভাপতিত্বে এই ক্যাম্পে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম এবং উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগ সভাপতি এড. গোলাম মহীউদ্দিন।

মরহুম আনছার আলীর মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত।ছবি:সংগৃহীত

বিশেষ অতিথি ছিলেন কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা: মো. আখতারুজ্জামান, জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ মাস্তান লিয়াকত আলী ভান্ডারী, পৌর আ’লীগের সভাপতি মোনায়েম খান, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, মানিকগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম ছারোয়ার ছানু, ধানকোঁড়া ইউনিয়ন আ’লীগ সভাপতি আ: হক, সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ার হোসেন প্রমূখ।

এই ক্যাম্পে মেডিসিন, ডায়াবেটিস, অর্থো ও সার্জারী, চক্ষু, কার্ডিওলজি, চর্ম-যৌন, গাইনী, নাক, কান ও গলা বিশেষজ্ঞগণ প্রায় ৫ সহ¯্রাধিক রোগী দেখেন এবং তাদেরকে বিনামূল্যে ওষুধ বিতরণ করেন। মানিকগঞ্জ সদর হাসপাতালের আরএমও ডা: মো. লুৎফর রহমান তার পিতা মরহুম আনছার আলীর মৃত্যুবার্ষিকীতে প্রতি বছর এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন।

আজকের পত্রিকা/মো. ইউসুফ আলী/মানিকগঞ্জ/রাফাত