মানিকগঞ্জে প্যানেল মেয়র রাজার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা যুবলীগের আহব্বায়ক আব্দুল রাজ্জাক রাজার বিরুদ্ধে মিথ্যা মামলা ও পুলিশি হয়রানীর প্রতিবাদ জানিয়েছে পৌর পরিষদ।

রবিবার দুপুরে পৌরসভার সভাকক্ষে সংবাদ সম্মেলন করে পৌর পরিষদ রাজার বিরুদ্ধে করা মিথ্যা মামলা তুলে নেয়ার দাবি জানিয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মেয়র গাজী কামরুল হুদা সেলিম।

এসময় উপস্থিত ছিলেন পৌর পরিষদের অন্যান্য সদস্যরা।

মেয়র বলেন গত ১লা ডিসেম্বর মানিকগঞ্জের জয়রা এলাকায় একটি মারামারির ঘটনায় রুস্তম আলী নামের একজন আহত হন। এই ঘটনায় আব্দুল জলিল বাদি হয়ে ২৮ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন। এই মামলায় আসামী করা হয় বর্তমান জেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল রাজ্জাক রাজাকে। গাজী কামরুল হুদা দাবি করেন ওই ঘটনার সাথে আব্দুল রাজ্জাক রাজা কোন ভাবেই জড়িত নন।

পৌরসভার উন্নয়ন বাধাগ্রস্থ করার জন্য একটি মহল প্যানেল মেয়র রাজার বিরুদ্ধে মামলা করেছেন। তিনি আরও বলেন একজন প্যানেল মেয়রের বিরুদ্ধে অভিযোগ তদন্ত না করেই পুলিশ তাকে গ্রেফতারের জন্য রাতে বাসায় অভিযান চালিয়েছে। বর্তমানে আব্দুল রাজ্জাক রাজা গ্রেফতার এবং হয়রানীর ভয়ে পলাতক থাকায় পৌরসভার উন্নয়ন কাজ বাধাগ্রস্থ হচ্ছে।

মেয়র বলেন ইতিমধ্যে এই ন্যাক্কারজনক ঘটনায় পৌর পরিষদ নিন্দা প্রস্তাব নিয়েছে। পৌরপরিষদের সিদ্ধান্ত অনুযায়ী বিষয়টি মানিকগঞ্জ পুলিশ সুপারকে অবহিত করা হয়েছে বলে জানানন তিনি।

শাহজাহান বিশ্বাস/মানিকগঞ্জ