মানিকগঞ্জে আবাসিক হোটেলে অসামাজিক কাজ : মালিক ও যুবকের দণ্ড

মানিকগঞ্জ জেলা শহরের জয়রা রোডে অবস্থিত সেন্ট্রাল পার্ক আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের দায়ে হোটেল মালিক ও এক যুবককে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বুধবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ বিল্লাল হোসেন ওই আবাসিক হোটেলে অভিযান চালিয়ে এক নারীর সাথে অসামাজিক কার্যকলাপের দায়ে এক যুবককে আটক করে ৫ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া বাংলাদেশ হোটেল ও রেস্তোরাঁ আইন, ২০১৪ এর ৭ ধারা লংঘন করে লাইসেন্স নবায়ন না করে ব্যবসা পরিচালনা করার দায়ে এবং ওই আইনের ৭ ধারা লংঘনের দায়ে এবং একই আইনের ১৯ ধারার বিধানমতে হোটেল মালিক মশিউর রহমান মাসুদকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ বিল্লাল হোসেন জানান, জেলার আইন-শৃঙ্খলা ও সামাজিক সুরক্ষা নিশ্চিত করার জন্য জেলা প্রশাসনের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। এছাড়া হোটেল মালিককে হোটেলের অভ্যন্তরে এই ধরনের অসামাজিক কর্মকাণ্ড পরিচালনা বন্ধ করার জন্য সর্তক করা হয়েছে অন্যথায় কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে মর্মে সাবধান করা হয়।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, পুলিশের বিশেষ শাখার তালিকা অনুযায়ী ওই হোটেলের মালিক মশিউর রহমান মাসুদ একজন পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তিনি হোটেল ব্যবসার অন্তরালে বিভিন্ন স্থান থেকে নানান বয়সী নারী এনে টাকার বিনিময়ে যুবকসহ নানান বয়সী পুরুষদের অসামাজিক কাজ করার সুযোগ করে দেয়াও অভিযোগ রয়েছে।

শাহজাহান বিশ্বাস/মানিকগঞ্জ