হবিগঞ্জের মাধবপুরে সরকারী নিতিমালা কে বৃদ্ধাগুলি দেখিয়ে এলজিএসপি প্রকল্পের কাজ করছে বিএনপির এক প্রভাবশালী নেতা।

এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য ও সংরক্ষিত আসনের সদস্য ( মহিলা মেম্বার) যৌথ ভাবে উপজেলা নিবার্হী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডে এলজিএসপি প্রকল্পের আওতায় ৩ টি গাইড ওয়াল ও ১ টি ইট সলিং সহ ৪ টি প্রকল্প উপজেলা বিজিসি কমিটির মাধ্যমে অনুমোদন দেওয়া হয়। অনুমোদিত প্রকল্প গুলো প্রকল্প বাস্তবায়ন ও প্রকল্প তদারকি কমিটি না করে ও ইউপি সদস্যদের না বলে স্থানীয় চেয়ারম্যান মোস্তাক আহমেদ খান হেলাল তার নিজস্ব লোকদের আর্থিক সুবিদা দিতে ৫ নং আন্দিউড়া ইউনিয়নের বিএনপির সভাপতি মোঃ হাবিবুল ইসলাম খান কানু মিয়া কে ৩ টি গাইড ওয়াল ও ১ টি ইট সলিং রাস্তা নির্মান করার জন্য বেআইনি ভাবে অনুমতি দেন।

এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য মোঃ ছাদেক মিয়া ও সংরক্ষিত আসনের সদস্য ভিবা রানী মল্লিক বৃহস্পতিবার উপজেলা নিবার্হী কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

এ ব্যাপারে আন্দিউড়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক আহমেদ খান হেলালের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি ডিডি এলজি ও উপজেলা নিবার্হী কর্মকর্তার সঙ্গে কথা বলে কাজ করছেন। ওয়ার্ড মেম্বার ছাড়া কাজ করার কোন নিয়ম আছে কিনা জানতে চাইলে তিনি জানান, প্রকল্প টি আগের ˆতরী।

মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনূভা নাশতারানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগের বিষয়টি তিনি খোজ খবর নিয়ে দেখছেন।

রাজীব দেব রায় রাজু/মাধবপুর