হবিগঞ্জের মাধবপুরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে বিশাল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । শোভাযাত্রায় মাধবপুর উপজেলা ও বিজয়নগর উপজেলার একাংশ হাজার মানুষের ঢল নামে।

শুক্রবার সকালে জন্মাষ্টমীর উদ্বোধন করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনূভা নাশতারান।

এ সময় অন্যান্যাদের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র হিরেন্দ্র লাল সাহা, থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজ্জামান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, শ্রীধাম দাশ গুপ্ত, মুক্তিযোদ্ধা সুকোমল রায়, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি হরিশ চন্দ্র দেব, মনোজ পাল, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সুনিল দাস, সাধারণ সম্পাদক লিটন রায়, পৌর পুজা উদযাপন কমিটির সভাপতি প্রমোদ মালাকার, সাবেক কাউন্সিলর দুলাল মোদক, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের উপজেলার সাধারন সম্পাদক রাজীব দেব রায় রাজু প্রমুখ।

পরে পৌর শহরের ঝুলন মন্দির প্রাঙ্গন থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় পুজা উদযাপন পরিষদ, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ , হিন্দু মহাজোট, ইসকন , শ্রীগুরু চৈতন্য সংঘ সহ বিভিন্ন সংগঠন অংশ গ্রহন করেন।

শোভাযাত্রাটি ঢাকা সিলেট মহাসড়ক সহ শহরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে। এতে মাধবপুর উপজেলা ও বিজয়নগর উপজেলায় সনাতন ধর্মের মানুষের ঢল নামে।

রাজীব দেব রায় রাজু/মাধবপুর