ইয়াবাসহ আটক নারী।

কক্সবাজার বিমানবন্দরে এক মহিলা যাত্রীর মাথার খোপা ভেতর থেকে উদ্ধার করা হয়েছে সাড়ে ৭শ পিস ইয়াবা। উদ্ধার করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা। যার অনুমানিক মূল্য দুই লক্ষ পঁচিশ হাজার টাকা।

কক্সবাজার ১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ সুপার মোঃ রাকিব খান জানান, মঙ্গলবার দুপুরে কক্সবাজার থেকে ঢাকাগামী বেসরকারী বিমানে আইরিন আকতার নামের এক নারী যাত্রীকে তল্লাশি করছিলো বিমানবন্দরের দায়িত্বরত নিরাপত্তারক্ষীরা। সেই সময় ওই নারী অসংলগ্ন আচরণ করে তল্লাশিতে বাধা দেয়। এতে সন্দেহ বেড়ে যায়।

কক্সবাজার বিমানবন্দরের নিরাপত্তায় নিযোজিত এপিবিএন সদস্যরা ও বিমানবন্দরের নারী নিরাপত্তাকর্মীরা আইরিন আকতারের দেহে তল্লাশি করে চুলের খোপার ভেতর থেকে ৪ প্যাকেট ইয়াবা উদ্ধার করে। ওই চারটি প্যাকেটে সাড়ে ৭শ ইয়াবা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য দুই লক্ষ পঁচিশ হাজার টাকা।

অতিরিক্ত পুলিশ সুপার রাকিব জানান, বিমানবন্দরে ইয়াবা পাওয়ার খবর পেয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে পৌছে ওই ইয়াবা পাচারকারী নারীকে আটক করেন। আইরিন আকতার স্বীকার করেছেন রনি নামের ঢাকার এক ব্যাক্তির সহযেগিতায় মঙ্গরবার সকালে বিমানে ঢাকা থেকে কক্সবাজার এসে ইয়াবা নিয়ে ঢাকায় ফিরছিলো।

ইয়াবাসহ আটক হওয়া নারী আইরিন আকতার ঢাকার মিরপুরের কাফরুল এলাকার বাসিন্দার। ইয়াবা পাচারকারী ওই নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।