নিহত দুই যুবক। ফাইল ছবি

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী ২ যুবকের মর্মান্থিক মৃত্যু হয়েছে।

১১ জানুয়ারি শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার দেবপাড়া ইউনিয়নের দিনারপুর দাখিল মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার গজনাইপুর ইউনিয়নের গজনাইপুর গ্রামের মৃত আজমদ মিয়ার ছেলে শিমুল আহমেদ (২২) ও সাতাইহাল গ্রামের আরজু মিয়ার ছেলে নাঈম আহমেদ (২৬)।

জানা যায়, ওই সময় দেবপাড়া ইউনিয়নের আইনগাঁও এলাকার ফার্ম থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন ওই দুই যুবক। তারা মহাসড়কের আইনগাও দিনারপুর দাখিল মাদ্রাসার সামনে পৌঁছামাত্রই সিলেট থেকে ঢাকাগামী অজ্ঞাত একটি ট্রাক পিছন থেকে তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেলটি ধুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান শিমুল আহমেদ। বন্ধ হয়ে যায় ঢাকা-সিলেট মহাসড়কের যানবাহন চলাচল। পরে খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ও শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

প্রায় এক ১ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকার পর স্থানীয় জনতা গুরুতর আহত অবস্থায় নাঈম আহমেদকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। তাদের মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আজকের পত্রিকা/এম.এ.আর শায়েল/ মতিউর রহমান মুন্না /১২/০১/২০১৯