ভোলা বোরহানউদ্দিন উপজেলায় সদ্য যোগদানকারী সহকারী ভূমি কমিশনার ও ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মো: বশির গাজী স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা

ভোলা বোরহানউদ্দিন উপজেলায় সদ্য যোগদানকারী সহকারী ভূমি কমিশনার ও ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মো: বশির গাজী স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেন।

বুধবার বেলা ১১টায় উপজেলা নির্বাহি অফিসার এর হলরুমে এ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে বক্তৃতা করেন বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়ে বক্তৃতা করেন উপজেলা আ’লীগের সভাপতি মো: জসিম উদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: রাসেল আহমেদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াছমিন প্রমূখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা কৃষি অফিসার ওমর ফারুক, পরিসংখ্যান অফিসার আমিনুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো: বশির উল্ল্যাহ, বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেস ক্লাব সভাপতি মনিরুল ইসলাম, ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক ইন্দ্রিজিৎ দে প্রমূখ। উক্ত পরিচিতি সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যান বৃন্দ, স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সদ্য যোগদানকারী অফিসার বশির গাজী বলেন, সকলের সহযোগিতায় সরকারের কাজগুলো বাস্তবায়ন করতে চাই। জনপ্রতিনিধি ও প্রশাসনের আন্তরিকতা থাকলে এ উপজেলার সকল সমস্যা সমাধানে কাজ করা যাবে। বর্তমান সরকার ব্যাপক উন্নয়ন করছে এসকল উন্নয়নের সুযোগ সুবিধা আমরা তৃণমূল মানুষের কাছে পৌছাতেই চাই এবং সরকারের উন্নয়নের নানা চিত্র মানুষের মাঝে প্রচার করতে হবে। তিনি আরোও বলেন, এ উপজেলায় বাল্যবিবাহ সহ নানা অপরাধ মূলক কর্মকান্ডে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে থাকবে।

আবদুল মালেক/ভোলা