পিরোজপুরের মঠবাড়িয়ায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ৩৫০ জন সুবিধা বঞ্চিত শিশুর মাঝে নতুন ঈদ পোশাক বিতরণ করা হয়েছে। ‘ছোট্ট মনুদের জন্য ভালোবাসা’ নামে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শনিবার (১০ আগষ্ট) এ নুতন পোষাক বিতরণ করা হয়।

পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ মিলনায়তনে এ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

সংগঠনের আজীবন সদস্য সাংবাদিক আবদুস সালাম আজাদীর সভাপতিত্বে বিতরণ সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন, থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ্, প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সংগঠনের মহাসচিব রাহাত রেজা, সাংবাদিক দেবদাস মজুমদার, আবুল কালাম আজাদ, ইসমাইল হোসেন হাওলাদার, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মোস্তফা শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান সোহাগ ও সংগঠনের উপজেলা সভাপতি শিবাজী মজুমদার শিবু প্রমূখ।

উল্লেখ্য, অনলাইন ভিত্তিক স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ছোট্ট মনুদের জন্য ভালোবাসা সংগঠনটি দীর্ঘদিন ধরে অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিত শিশুদের জীবন মান উন্ন্য়নে নানা উদ্যোগী মূলক কাজ করে আসছে ।

আজকের পত্রিকা/শেখ রিয়াজ আহম্মেদ নাহিদ/পিরোজপুর প্রতিনিধি