ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর বকসেআলী মহাসড়কে মালবাহী কাকড়া ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে ঘঁটনাস্থলেই চালকের মৃত্যু হয় ।

নিহত তৈয়ব ভোলার লালেমাহন উপেজলার চরভূতা এলাকার বাসিন্দা কাসেম এর ছেলে। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় দৌলতখান উপেজলার ভোলা-চরফ্যাশন সড়েকর বক্সখালী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

দৌলতখান ও বোরহানউদ্দিন ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল তৈয়ব লালেমাহনের একটি দোকানের স্টিল মালামাল নিয়ে ভোলা যাচ্ছিল। সন্ধ্যার দিকে ভোলা-চরফ্যাশন সড়কের বক্সখালী ব্রিজ পারাপার করার সময় ট্রলিটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থেল ট্রলি চালক তৈয়ব এর মৃত্যু হয়।

এছাড়াও এ ঘটনায় ট্রলির হেলপার এবং বোরহানউদ্দিন ফায়ারম্যান ইব্রাহীম খলিল (৩৫) ঞঘ-২৫৬১ আহত হন। ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে দৌলতখান হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন ।

এদিকে নিহত চালক তৈয়েবর মৃত্যুর খবর পেয় তার পরিবারের চলছে শোকের ছায়া। পরিবারের সদস্যেদর কান্নায় ভারি হয়ে উঠছে আকাশ-বাতাস।

দৌলতখান থানার ওসি মোঃ বজলার রহমান ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, খবর পেয় পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। দুর্ঘটনার বিষয়টি তদন্ত চলছে ।

আবদুল মালেক/ভোলা