নিহত আ’লীগ নেতা

ভোলার তজুমদ্দিনে মোটরসাইকেলের ধাক্কায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ওবায়েদ উল্যাহ নাসিম হাওলাদার নিহত হয়েছেন। রবিবার দিবাগত রাত দুইটার দিকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, রাতে ওবায়েদ উল্যাহ নাসিম স্থানীয় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের সঙ্গে তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনের অনুষ্ঠানস্থল পরিদর্শন শেষে তজুমদ্দিন মহিলা কলেজের সামনের রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এসময় একটি দ্রুতগতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে তিনি রাস্তার ওপর পড়ে যান।

পরে স্থানীয়রা তাকে তজুমদ্দিন হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর দেখে ওবায়েদ উল্যাহকে চিকিৎসকরা বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দুইটার দিকে তার মৃত্যু হয়।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক ঘটনা নিশ্চিত করে বলেন, ‘মোটরসাইকেল চালক ওবায়েদ উল্যাহকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনাটি রাতের বেলায় হওয়ায় তাকে চিহ্নিত করা যায়নি।

সোমবার আসরের নামাজ বাদে তজুমদ্দিন সরকারি ডিগ্রি কলেজ মাঠে ওবায়েদ উল্যাহ নাসিমের জানাজা অনুষ্ঠিত হয়ে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

আবদুল মালেক/ভোলা