ভোলার ঘটনায় আমরা ভাদেশ্বরবাসীর মিছিল সভা

ভোলায় নির্বিচারে মুসলমানদের হত্যার প্রতিবাদে আমরা ভাদেশ্বরবাসীর ব্যানারে তাওহিদী জনতার উদ্যোগে এক প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বাদ আসর ভাদেশ্বর মোকামবাজার জামে মসজিদ থেকে মিছিলটি বের করা হয়। মিছিলটি বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এক সভায় মিলিত হয়।

মিছিল পরবর্তী পথসভায় আমরা ভাদেশ্বরবাসী সংগঠনের সাধারন সম্পাদক হাফিজ জায়েদ আহমদের পরিচালনায় ও কারী মাওলানা মুখতার আহমদের সভাপতিত্বে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ভাদেশ্বর ইউনিক ফোরামের সভাপতি রাহাদ‌ আহমদ, কাটাখালেরপার মাদ্রসার প্রিন্সিপাল ভাদেশ্বর জমিয়তের প্রচার সম্পাদক হাফিজ জায়েদ আহমদ, ভাদেশ্বর দক্ষিণ ভাগ জামে মসজিদের সাবেক ইমাম ও খতিব মাওলানা আব্দুল বারী (জিহাদী), বাজারের ব্যাবসায়ী আং মতিন, ভাদেশ্বর শ্রমিক সমিতির সভাপতি শেলু মিয়া, নালিউরি কওমি ফোরামের সাধারন সম্পাদক তরুন সমাজসেবক আলী হায়দার, ভাদেশ্বর জমিয়তের উলামায়ে ইসলামের সদস্য হাফিজ ফয়ছল আহমদ, আং হামিদ প্রমুখ।

বক্তরা বলেন, ভোলায় মুসলিম হত্যার বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে সুষ্ঠু বিচার করতে হবে এবং রাসুল (সা.)-কে নিয়ে যারা ব্যঙ্গাত্মক কথা বলেছে তাদের তাদেরকে প্রকাশ্যে ফাঁসির আওতায় আনতে হবে। অচিরেই সংসদে ব্লাসফেমি আইন ন্যায় একটি আইন প্রনয়ণ করতে হবে ।

-নোমান মাহফুজ/গোলাপগঞ্জ