গণসংযোগে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নূরে আলম সিদ্দিকী হক। ছবি:সংগৃহীত

আসন্ন রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছেন নূরে আলম সিদ্দিকী হক। বর্তমানে তিনি গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। সকাল থেকে রাত পর্যন্ত তিনি ছুটে চলছেন ভোটারদের দ্বারে দ্বারে।কালুখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নের পাড়া মহল্লায় সাধারন ভোটারদের মন জয়ে চালিয়ে যাচ্ছেন প্রচার প্রচারণা।ভোটারদের ভোট পেতে দিচ্ছেন নানামূখী কর্মকান্ডের ঘোষণা।

নূরে আলম সিদ্দিকী হক বলেন,দীর্ঘদিন ধরে কালুখালী উপজেলাবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছি।এলাকার সাধারন মানুষের আপদে বিপদে তাদের পাশে থেকেছি।মানুষের ভালোবাসায় এবারের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।তৃণমূল থেকে ব্যাপক সাড়া পাচ্ছি।আমি বিশ্বাস করি কালুখালী উপজেলাবাসী আগামী ১৮ জুন বিপুল ভোটে আমাকে বিজয়ী করবে।আমি বিজয়ী হলে কালুখালীর মাটি থেকে প্রতিহিংসার রাজনীতি দূর করবো।কাজ করবো বাল্য বিয়ে প্রতিরোধ,মাদক দূরীকরণ,বেকার যুব সমাজের কর্মসংস্থান,নারী নির্যাতন প্রতিরোধ সহ নানামূখী সামাজিক উন্নয়নে।

উল্লেখ্য,৫ম উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নের ৫ম ধাপে আগামী ১৮ জুন অনু‌ষ্ঠিত হ‌তে যা‌চ্ছে রাজবাড়ীর কালুখালী উপ‌জেলা প‌রিষদ নির্বাচন।এই নির্বাচনে ভোটের মাঠে লড়াই করবেন ১৫ প্রার্থী।এদের মধ্যে চেয়ারম্যান পদে ৪ জন,ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী তাদের প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।রাজবাড়ীর ৫টি উপ‌জেলার ৪টি‌ উপ‌জেলায় ৩য় ধাপে ২৪ মার্চ নির্বাচন অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে এবং ১৮ জুন ৫ম ও শেষ ধাপে অনু‌ষ্ঠিত হ‌তে যা‌চ্ছে কালুখালী উপ‌জেলা প‌রিষদ নির্বাচন। ২০১০ সা‌লে ৭টি ইউনিয়ন নি‌য়ে গ‌ঠিত হয় কালুখালী উপ‌জেলা । এবা‌রের নির্বাচ‌নের ম‌ধ্যে দি‌য়ে ২য় বা‌রের মত অনু‌ষ্ঠিত হ‌তে যা‌চ্ছে কালুখালী উপ‌জেলা প‌রিষদ নির্বাচন।

আজকের পত্রিকা/আল আমিন,রাজবাড়ী/রাফাত/এমএইচএস