যশোরের ভৈরব নদের দড়াটানা পূর্বাংশের অবৈধ দখল উচ্ছেদ অভিযান যে কোনো দিন শুরু হবে। দড়াটানা ব্রিজ থেকে কাঠেরপুল পর্যন্ত উচ্ছেদের ক্ষেত্রে ম্যাপ নয় প্লাবন আইন বাস্তবায়ন করা হবে। এ আইনের আওতায় স্থানে ৫৯ টি স্থপনা চিহ্নিত হয়েছে।

রবিবার জেলা উন্নয়ন কমিটির সভায় এ বিষয়ে জানান পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী প্রবীর কুমার গোস্বামী। কালেক্টরেট সভাকক্ষে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক শফিউল আরিফ। সভায় সাম্প্রতিক সময়ে এডিস মশার উপদ্রব এবং ডেঙ্গু রোগের বিষয়ে বলা হয় আতঙ্কিত না হয়ে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত রাখতে হবে।

২০ আগস্ট শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগের দিন প্রতিটা কক্ষে মশক নিধনের ব্যবস্থা নিতে প্রতিষ্ঠান প্রধানদের প্রতি আহবান জানানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার সালাহ্উদ্দিন শিকদার, ডেপুটি সিভিল সার্জন ডা. এফ এ হাসান, স্থানীয় সরকার অধিদপ্তরের উপপরিচালক নূর ই আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান, জেলা শিক্ষা অফিসার আব্দুল খালেক, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, তথ্য অফিসার এএমএম কবীর, শিশু বিষয়ক কর্মকর্তা সাধন কুমার দাস, কমিটির সদস্য সাজ্জাদ গনি খান রিমন, ওহাবুজ্জামান ঝন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।#

আজকের পত্রিকা/ইয়ানূর রহমান/যশোর প্রতিনিধি