কুষ্টিয়ার ভেড়ামারায় পারিবারিক কলহে রাতের আধারে এক প্রবাসীর বাড়ির গেট ও দেয়াল ভেঙ্গে দিয়েছে প্রতিবেশি প্রতিপক্ষরা। ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার ভেড়ামারায় পারিবারিক কলহে রাতের আধারে এক প্রবাসীর বাড়ির গেট ও দেয়াল ভেঙ্গে দিয়েছে প্রতিবেশি প্রতিপক্ষরা। ভেড়ামারা পৌরসভার এক নম্বর ওয়ার্ড ফারাকপুরে সোমবার রাতে কানাডা প্রবাসী বিএম আসাদুজ্জামানের নিজের ভাইয়ের দুই ছেলে তার বাড়ীর দেয়াল ও গেট ভেঙে গুড়িয়ে দেয়। প্রবাসীর বাড়িতে কেউ না থাকায় সকালে বিষয়টি টের পান। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। প্রবাসী আসাদুজ্জামানের ভাই শামসুল আলমের ছেলে সুজন বিশ্বাস দেয়াল ভাঙার অভিযোগ শিকার করে বলেন, তাদের বাড়িতে ঢোকার রাস্তা না থাকায় তারা এই দেওয়াল ভেঙে দিয়েছেন।

এদিকে, অভিযোগ পেয়ে ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ ও পৌরসভার মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় দেওয়াল ভাঙাকে অবপরাধ হিসেবে উল্লেখ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, উভয় পক্ষের বাড়ীর কাগজপত্র দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভেড়ামারা পৌরসভার মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা বলেন, নিজের নামীয় জমিতে পৌরসভার নিয়ম মেনে প্লান মোতাবেক বাড়ি করেছে প্রবাসী বিএম আসাদুজ্জামান। সেই বাড়ির দেয়াল ভেঙ্গে দেওয়া অন্যায়। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ নিয়ে ভেড়ামারা থানায় লিখিত অভিযোগ দিয়েছে আসাদুজ্জামানে মা। ওসি জানান, মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের পত্রিকা/কাজী সোহান শরীফ/কুষ্টিয়া/এআরকে