ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা আইরিন সুলতানা। এবার আসছে ২০শে সেপ্টেম্বর ভারতে মুক্তি পাচ্ছে আইরিন অভিনীত নতুন ছবি ‘পদ্মার ভালোবাসা’। এই ছবিতে আইরিনের বিপরীতে অভিনয় করেছেন সুমিত সেন। আর ছবিটি নির্মাণ করেছেন হারুন-উজ-জামান।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা আইরিন বলেন, ‘এ ছবিটির প্রযোজনা সংস্থা স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনাল। তাদের কলকাতায়ও অফিস রয়েছে। তাই প্রযোজক আসছে ২০শে সেপ্টেম্বর প্রথমে ভারতের ২৫টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিচ্ছেন। সেখানে সংবাদ সম্মেলনের আয়োজন করলে আমিও ভারতে যাব।’

তিনি আরও বলেন, ‘ভারতের পর আগামী ১লা নভেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে বেশ কয়েকটি লুকে আমাকে দর্শকরা দেখতে পাবেন। ছবিটি নিয়ে আমি আশাবাদী।’

এছাড়াও আইরিন অভিনীত ‘রৌদ্রছায়া’ ছবিটি সামনেই মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। আর ছবিটি নির্মাণ করেছেন বুলবুল জিলানী। এছাড়া অরণ্য পলাশের ‘গন্তব্য’ ছবিরও কাজ শেষ করেছেন তিনি।

নতুন খবর হচ্ছে, সম্প্রতি তিনি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছে। ভিজ্যুয়ালাইজারের তত্ত্বাবধানে নির্মিত ‘জেনেরিও এন্টি এইজিং ক্রিম’ বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। এরই মধ্যে এফডিসিতে এই বিজ্ঞাপনচিত্রটির শুটিং শেষ হয়েছে।

উল্লেখ্য, ‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবির মধ্য দিয়ে রুপালি জগতে পা রাখেন চিত্রনায়িকা আইরিন সুলতানা। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবিনী’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছেন এ অভিনেত্রী। দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার ছবিতেও অভিনয় করছেন তিনি।