ভান্ডারিয়ায় ৬ মাদকসেবী ও ব্যবসায়ীর আত্মসমপর্ণ

পিরোজপুরের ভান্ডারিয়ায় ৬ মাদক ব্যবসায়ী আত্মসমার্পন করেছেন। রবিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার তেলিখালী ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত এক সমাবেশে পিরোজপুর পুলিশ সুপারের কাছে তারা আত্মসমপর্ণ করেন।

তেলিখালী ইউনিয়ন পরিষদের আয়োজনে মাদকসেবী, মাদক ব্যবসায়ীদের আত্মসমার্পন এবং সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহ বিরোধী সুধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মহারাজ। ভান্ডারিয়া থানার ওসি এস এম মাকসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) কাজী শাহনেওয়াজ, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রহমান খসরু, তেলিখালী ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন হাওলাদার ।

অনুষ্ঠানে ৬ মাদকসেবী ও ব্যবসায়ী পুলিশ সুপারের কাছে আত্মসমপর্ণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করেন। এ সময় ৬ মাদক ব্যবসায়ীর হাতে রিক্সা ও ভ্যানের চাবি তুলে দেয়া হয়। পরে পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন মহারাজ তেলিখালী ইউনিয়নের পুলিশ ক্যাম্পের জন্য একটি গাড়ির চাবি হস্তান্তর করেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এর নিকট।

শেখ রিয়াজ আহম্মেদ নাহিদ/পিরোজপুর