ভাঙছে বলিউডের অভিনেতা আমির খানের ভাগ্নে নায়ক ইমরান খানের সংসার। অবন্তিকা মালিকের সঙ্গে দীর্ঘ আট বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে চলেছেন ইমরান। দীর্ঘ আট বছর প্রেম করার পর ২০১১ সালের ১০ জানুয়ারি অবন্তিকাকে বিয়ে করেন ইমরান। এরপর ২০১৪ সালে তাদের মেয়ে ইমারার জন্ম হয়। কিন্তু তাদের মধ্যে মতের পার্থক্য তৈরি হওয়ায় এখন বিবাহ বিচ্ছেদ চাইছেন তারা।

এমনকি বর্তমানে দুজন আলাদা থাকছেন। যদিও বিচ্ছেদের বিষয়ে ইমরান ও অবন্তিকা দুজনের কোনো মন্তব্য করেননি। তবে ভারতীয় গণমাধ্যমে ফলাও করেই প্রকাশ করা হচ্ছে তাদের ডিভোর্সের খবর।

এর আগে সংবাদমাধ্যমকে ইমরানের একটি সূত্র বলেছিলো, ‘মুম্বাইয়ের পালি হিলে অবস্থিত ইমরানের বাড়ি ছেড়ে অবন্তিকা তার মেয়ে ইমারাকে নিয়ে চলে গেছেন। তিনি বলেছেন, তার পরিবারের সঙ্গে থাকবেন।’

সম্প্রতি ইনস্ট্রাগ্রামে অবন্তিকার একটি পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। মার্কিনী সঙ্গীতশিল্পী মর্গান হারপারের একটি উদ্ধৃতি শেয়ার করে অবন্তিকা সেখানে লিখেছেন, ‘কিছু কিছু সময় ছেড়ে চলে যেতে হয়।’ ইনস্টা স্টোরি-তে আরও লেখেন, ‘চলে যাওয়ার সিদ্ধান্ত কখনই সহজ নয়। কিন্তু তা সত্ত্বেও চলে যেতে হয়। নিজেকে বিশ্বাস করাতে হয় তোমার সামনে আরও অনেক কিছু অপেক্ষা করছে।’ এই পোস্ট নানা প্রশ্ন জন্ম দিচ্ছে নেটিজেনদের মনে। যাতে করে সবাই তাদের ডিভোর্সের ব্যাপারটি সত্যি বলেই মানছেন।

এর আগে মে মাসে অবন্তিকা হঠাৎই তাঁর ইনস্টা অ্যাকাউন্ট থেকে ‘খান’ পদবি সরিয়ে দিয়েছিলেন। আর এতে নেটিজেনদের মধ্যে তাদের সম্পর্কের সমীকরণ নিয়ে নানা প্রশ্নের উদয় হয়। তবে বিচ্ছেদের ব্যাপারে এখনো পর্যন্ত কোনো রকম মন্তব্য করতে শোনা যায়নি অবন্তিকা বা ইমরানকে।