এবারের বিশ্বকাপের বাংলাদেশ জাতীয় দলের অফিসিয়াল জার্সি কেনার সুযোগ পাবে দেশের ক্রিকেটপ্রেমীরা। ইংল্যান্ড বিশ্বকাপ সামনে রেখে জাতীয় দলের অফিসিয়াল জার্সি বিক্রির জন্য জার্সি তৈরির প্রতিষ্ঠান ‘স্পোর্টস এন্ড স্পোর্টজ’ এর সঙ্গে চুক্তি করেছে বিসিবি।

২৫ মার্চ সোমবার সংবাদ সম্মেলনে জার্সি বিক্রির বিস্তারিত প্রক্রিয়া তুলে ধরেন বিসিবির প্রধান নির্বাহী (সিইও) নিজামউদ্দিন চৌধুরী ও স্পোর্টস এন্ড স্পোর্টজের সত্ত্বাধিকারী মেহতাব উদ্দিন আনোয়ার সেন্টু। চুক্তি অনুযায়ী এখন থেকে বাংলাদেশ দলের অফিসিয়াল জার্সি বিক্রির সত্ত্ব থাকছে কেবল স্পোর্টস এন্ড স্পোর্টজের কাছে।

প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী মেহতাব জানান, দেশীয় কোনো ব্র্যান্ড শপের আউটলেটের মাধ্যমে এপ্রিলের ২৫ তারিখ থেকে জার্সি বিক্রি শুরু করবেন তারা। তবে আউটলেট ও জার্সির মূল্য এখনো নির্ধারিত হয়নি।

প্রিয় ক্রিকেট দলের জার্সির প্রতি আলদা একটি টান সব সময়ই থাকে ক্রিকেট ভক্তদের। কিন্তু এতদিন বাংলাদেশ ক্রিকেট দলের অফিশিয়াল জার্সি বাইরের কোন ব্যান্ডের বানানোর অনুমতি না থাকবার কারণে বাজারে ছড়িয়ে পড়া বিভিন্ন ডিজাইনের ব্র্যান্ডহীন জার্সিই কিনতেন সমর্থকরা।

আজকের পত্রিকা/এসএমএস/সিফাত