প্রিয়ন্তী উর্বী। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

সিনেমায় অভিষেক হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’ প্রতিযোগিতার ৪র্থ স্থান অর্জনকারী প্রিয়ন্তী উর্বীর। নির্মাতা রায়হান রাফি পরিচালিত স্বপ্নবাজি সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হচ্ছে তার।

‘স্বপ্নবাজী’ সিনেমায় অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন প্রিয়ন্তী উর্বী। বৃহস্পতিবার ২৩ জানুয়ারি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন।

প্রিয়ন্তী উর্বী বলেন, ‘প্রথম সিনেমা, তাই স্বাভাবিক ভাবে কিছুটা উচ্ছ্বসিত। তবে সেটা পূর্ণতা পাবে যদি আমি আমার সেরাটা আমার পুরো টিমকে দিতে পারি৷ তাই আবেগে ভেসে না গিয়ে আপাতত সিনেমার প্রস্তুতিটা নিয়ে ভাবছি। পাশাপাশি আমার পরিচালক রাফি ভাইকে ধন্যবাদ আমাকে এত বড় সুযোগটা করে দেয়ার জন্য। আমার বাবা-মায়ের প্রতি কৃতজ্ঞ যারা সব সময় আমার পাশে ছিল। আমার স্বপ্ন ছিলো সিনেমায় অভিনয় করা সেই স্বপ্ন পূরণ হচ্ছে।এই আনন্দ ভাষায় প্রকাশ করার মতো নয়।যদিও আমি বেশকিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছি।’

তিনি আরো বলেন, ‘এই সিনেমায় তিনি শায়লা নামে একজন র‍্যাম্প মডেল হিসেবে অভিনয় করবেন।এরজন্য তিনি গত দেড় মাস ধরে নিজেকে প্রস্তুত করেছেন।’

ফ্যাশন জগতের মানুষদের গল্প নিয়ে ‘স্বপ্নবাজী’ সিনেমার কাহিনী। সিনেমায় প্রিয়ন্তী উর্বী, মাহিয়া মাহি, জান্নাতুল পিয়ার সঙ্গে আরো দেখা যাবে নায়ক সিয়াম আহমেদ’কে। পিএইচ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘স্বপ্নবাজী’ সবকিছু ঠিকঠাক থাকলে ফেব্রুয়ারির শুরুতে শুটিং শুরু হবে বলে নির্মাতা সূত্রে জানান।