ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন আনুষ্ঠানিকভাবে নতুন কার্ড চালু করেন। ছবি: সংগৃহীত।

দেশের শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক ব্র্যাক ব্যাংক লিমিটেড চারটি নতুন ভিসা ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড চালু করেছে।

১৬ জুলাই, ২০১৯ ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন আনুষ্ঠানিকভাবে নতুন কার্ড চালু করেন। উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও চৌধুরী আখতার আসিফ, রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান নাজমুর রহিম এবং ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

চারটি কার্ড – ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড, ভিসা ইন্টারন্যাশনাল আরএফসিডি সিগনেচার ক্রেডিট কার্ড, ভিসা ইন্টারন্যাশনাল ইআরকিউ প্লাটিনাম ক্রেডিট কার্ড ও ভিসা কর্পোরেট প্লাটিনাম ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য দারুণ সব সুবিধা নিয়ে এসেছে।

এর মধ্যে অন্যতম হচ্ছে ৫০,০০০ টাকা পর্যন্ত মেগা ক্যাশব্যাক, দেশের প্রসিদ্ধ রেঁস্তোরায় একটি কিনলে একটি ফ্রি বুফে, ইন্টারন্যাশনাল গল্ফ কোর্সে বিশেষ ডিসকাউন্ট, বিশ্বব্যাপী ৫,০০০ এর বেশি হোটেলে চার রাতের বুকিংয়ে একরাত ফ্রি অফার, ফ্রি কার্ড প্রোটেকশন প্ল্যান, বিশ্বব্যাপী প্রিমিয়াম এয়ারপোট লাউঞ্জ ব্যবহার সহ আরও নানা সুবিধা।

এ উপলক্ষ্যে ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন বলেন, “দেশের সেরা ব্যাংক হওয়ার লক্ষ্যে, আমরা নতুন নতুন পণ্য ও সেবা উদ্ভাবনের নিরলস প্রচেষ্টা চালিয়ে যাব।”