ব্র্যাক ও আইপে চুক্তি। ছবি: ব্র্যাক

আইপে সিস্টেম লিমিটেডের সাথে একটি অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড। চুক্তি অনুযায়ী, ব্র্যাক ব্যাংক গ্রাহকরা আইপে অ্যাপ/ওয়েব এবং ব্র্যাক ব্যাংকের অলটারনেট ডেলিভারি চ্যানেলের বিভিন্ন সেবা উপভোগ করবেন।

এ চুক্তির ফলে ব্র্যাক ব্যাংক এর গ্রাহকরা ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে তাদের আইপে ই-ওয়ালেটে ফান্ড ট্রান্সফার করতে পারবেন এবং আইপে এর সকল ধরনের পেমেন্ট সার্ভিস উপভোগ করতে পারবেন।

ব্র্যাক ব্যাংক লিমিটেড এর রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান নাজমুর রহিম এবং আইপে সিস্টেমস লিমিটডের প্রতিষ্ঠাতা ও সিইও জাকারিয়া স্বপন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সম্প্রতি চুক্তিতে স্বাক্ষর করেন।

ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং ও ই-কমার্স বিভাগের প্রধান সিরাজ সিদ্দিকী (শাকিল), সিনিয়র ম্যানেজার রাজিবুল আহসান ও ম্যানেজার কানন চৌধুরী, আইপে সিস্টেমস লিমিটেডের উপদেষ্টা নুরুল আমিন, বিজনেস ও স্ট্র্যাটেজি বিভাগের প্রধান মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, স্ট্র্যাটেজিক পার্টনারশিপ ম্যানেজার সাঈদ তসলিম মাহমুদ, মার্কেট কমিউনিকেশন্স বিভাগের প্রধান মুহাম্মদ মুনতাসির এবং টেকনোলজি লিড মোহসিন খান, প্রমুখ।

আজকের পত্রিকা/এমইউ