ব্রাহ্মণবাড়িয়ায় ৩ মাদক বিক্রেতা আটক।

৬০ কেজি গাঁজাসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ১৪) সদস্যরা। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

৯ ফেব্রুয়ারি শনিবার সকাল ৭টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মেড্ডা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।
দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের।

আটক ব্যক্তিরা হলেন গোপালগঞ্জ জেলার এসএম অহিদুজ্জামানের ছেলে এসএম তৌহিদুজ্জামান (২৬), হবিগঞ্জের মিয়াব আলীর ছেলে মো. শাহ আলম (২৫) ও চুয়াডাঙ্গা জেলার মজিবুর রহমানের ছেলে মনিরুল ইসলাম রনি (২৬)।

রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল বিজয়নগর থানাধীন ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর ব্রিজের কাছে অবস্থান নেয়। মাদকবহনকারী ওই প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো গ- ১১-৯২০৮) মাধবপুর ব্রিজের নিচে এলে র‌্যাব সদস্যরা সেটিকে থামার সংকেত দেন।

এ সময় মাদককারবারীরা তাদের পথ পরিবর্তন করে কুমিল্লা-সিলেট মহাড়কের ব্রাহ্মণবাড়িয়া শহরের দিকে চলে গেলে তাদের পিছু নিয়ে শহরের মেড্ডা বাসস্ট্যান্ড এলাকা থেকে প্রাইভেটকারটি আটক করা হয়। পরে প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৬০ কেজি গাঁজা পাওয়া গেলে তাদের আটক করা হয়।