ব্যাংকক হাসপাতালে ছাড় পাবেন রবি গ্রাহকরা । ছবি: রবি

গ্রাহকদের আরও স্বাচ্ছন্দ্যময় সেবা প্রদানের লক্ষ্যে সম্প্রতি একটি সমঝোতা স্মারক সই করেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি এবং ব্যাংকক হাসপাতাল বাংলাদেশ অফিস।

চুক্তির আওতায় আন্তর্জাতিক রোমিং সুবিধাসহ একটি সৌজন্য সিম পাবেন ব্যাংকক হাসপাতাল বাংলাদেশ অফিস এবং লাইফ অ্যান্ড হেলথ লিমিটেডের গ্রাহকেরা। অন্যদিকে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অবস্থিত ব্যাংকক হাতপাতালে চিকিৎসা নেয়ার সময় বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন রবি গ্রাহকরা।

রবির কাস্টমার লাইফ-সাইকেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল বিসনেসের ভাইস প্রেসিডেন্ট বিল্পব মজুমদার বলেন, ‘ডিজিটাল সেবা প্রদানকারী অপারেটর হিসেবে প্রচলিত টেলিযোগাযোগ সেবার বাইরে ভিন্নমাত্রার সেবা প্রদানের চেষ্টা করছে রবি। আন্তর্জাতিক রোমিং সেবার মাধ্যমে আমাদের গ্রাহকরা দেশের বাইরে অবস্থানের সময়ও যোগাযোগ নিরবিচ্ছিন্ন রাখতে পারবেন।’

মাত্র ৯৯ টাকায় প্রতিদিন আনলিমিটেড ইন্টারনেট ব্যবহারের মতো আকর্ষণীয় সব ট্যারিফ ও প্যাকেজ অফার নিয়ে রোমিং সেবা প্রদান করছে রবি যাতে গ্রাহকেরা নম্বার অপরিবর্তিত রেখে দেশের বাইরে অবস্থানের সময় টেলিযোগাযোগের সুযোগ পাবেন। এছাড়া ভয়েস মিনিট, এসএমএস ও আনলিমিটেড ডেটাসহ ৩, ৭, ১০ ও ৩০ দিন মেয়াদি বান্ডেল প্ল্যান উপভোগ করতে পারেন গ্রাহকরা।

ব্যাংকক হাসপাতাল বাংলাদেশ অফিস এবং লাইফ অ্যান্ড হেলথ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ড. নিলাঞ্জন সেন জানান, তারা থাইল্যান্ডের ব্যাংকক হসপিটাল হেডকোয়ার্টারের জন্য ওয়ান স্টপ সার্ভিসসহ বিভিন্ন সেবা প্রদান করেন। চিকিৎসা সম্পর্কিত তথ্য, স্বাস্থ্য পরীক্ষা, অনলাইন পরামর্শ, স্বাস্থ্য-সম্পর্কিত তথ্য সংগ্রহ, চিকিৎসকদের সাথে রোগীর স্বাক্ষাৎকারের সময়, ভিসা, টিকিট ও ভ্রমণ-সম্পর্কিত সহায়তাসহ ২৪ ঘণ্টা এয়ার অ্যাম্বুলেন্স সুবিধা প্রদান করছেন তারা।

বিদেশ ভ্রমণ যাওয়ার সময় প্রতিবার সিম কেনা একটা ঝক্কির ব্যাপার। প্রতি বছর অনেক লোক চিকিৎসার জন্য দেশের বাইরে যান যাদের মধ্যে একটি বড় অংশ যান থাইল্যান্ডে। ব্যাংকক হসপিটাল হেটকোয়ার্টার দেশটির অন্যতম প্রধান হাসপাতাল হিসেবে পরিচিত।

আজকের পত্রিকা/এমআরএস/জেবি