হাসপাতালের রোগীদের সঙ্গে ভালোবাসা দিবস পালন নজির সৃষ্টি করেছেন ঠাকুরগাঁওয়ের তরুণরা। ছবি : আজকের পত্রিকা

বিশ্ব ভালোবাসা দিবস অন্য রকমভাবে পালন করল ‘ওয়ান ফোর এনাদার’ নামে ঠাকুরগাঁওয়ের একটি স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন । তারা ভালোবাসা ভাগাভাগি করে নিল হাসপাতালের রোগীদের সঙ্গে।

১৪ ফেব্রুয়ারি  ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে সংগঠনটির নেতৃবৃন্দ  ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজন করে। যেমন ভাবনা, তেমন কাজ। স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন ‘ওয়ান ফোর এনাদার’ এর নেতৃৃবৃন্দরা ঠাকুরগাঁও সরকারি সদর হাসপাতালের রোগীদের মাঝে ৪শ আপেল, কমলা লেবু ও ফুল বিতরণ করার মধ্যে দিয়ে ভালোবাসা ভাগাভাগি করে নেন।

এসময় উপস্থিত  ছিলেন ঠাকুরগাঁওয়ের স্থানীয় সাপ্তাহিক উত্তর কথা পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি, সাংঠনিক সম্পাদক ওসমান গণি, উপ-দপ্তর সম্পাদক আবির হোসেন রকি,  স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন ‘ওয়ান ফোর এনাদার’ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি তানভীর হাসান, সাধারণ সম্পাদক মোঃ রাতুল হাসান নিশু সহ সকল সদস্যবৃন্দ।

স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন ‘ওয়ান ফোর এনাদার’ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি তানভীর হাসান বলেন, প্রতিবছর ভালোবাসা দিবসে সবাই নিজ নিজ পরিবারের সঙ্গে দিনটি উদ্‌যাপন করেন। তাঁরাও তেমনটাই করতেন। কিন্তু এবার তারা ব্যতিক্রম কিছু করার উদ্যোগ নেন। আর সে ভাবনা থেকেই হাসপাতালের রোগীদের মধ্যে ভালোবাসা ছড়িয়ে দেওয়ার উদ্যোগ নেন তাঁরা।

আজকের পত্রিকা/ রহিম উল আলম খোকন, ঠাকুরগাঁও/আরকে/এমএইচএস