বোরহানউদ্দিনে দ্বাদশ শ্রেণীর ছাত্র নিখোঁজ

ভোলার বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মোঃ ফয়সাল আহম্মেদ (১৭) নিখোঁজ হয়েছেন।

গত ০৬-১০-১৯ ইং তারিখ বিকালে কলেজ থেকে বাড়িতে ফেরার সময় তিনি নিখোঁজ হন। এ ঘটনায় নিখোঁজ ছাত্র ফয়সালের বাবা মোঃ ফারুক বোরহানউদ্দিন থানায় একটি সাধারণ ডায়রী করেন। যাহার নং ২৬৮, তাং ০৭-১০-১৯ ইং। নিখোঁজ ছাত্রে‘র বাবা মোঃ ফারুক আহম্মেদ মানিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। নিখোঁজ হওয়া ফয়সাল, দৌলতখান উপজেলার, দক্ষিন জয়নগর গ্রামের মোঃ ফারুক আহম্মেদ এর ছেলে।

নিখোঁজ ফয়সালের বাবা ফারুক আহম্মেদ বলেন, আমার ছেলে বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।

গত ০৬-১০-১৯ ইং তারিখ প্রতিদিনের মত সকালে কলেজে যায়। দুপুর ২ টার মধ্যে বাড়িতে না আসলে তাকে বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়িতে খুঁজতে থাকি। তাকে কোথায়ও খুঁজে পাওয়া যায়নি। কিন্তু নিখোঁজ হওয়া ফয়সাল তার মাকে মোবাইল ফোনে বলেন, আমি আল্লাহর কাজে চলে আসছি, আমার জন্য নামাজ পড়ে দোয়া করবেন।

এ কথা বলে মোবাইল ফোনের লাইনটি কেটে দেয়। পরে তার মোবাইলটি বন্ধ পাওয়া যায়। তার কথা শুনে তার মা অজ্ঞান হয়ে যায়। আমার একমাত্র নিখোঁজ হওয়া ছেলেটি খুঁজে পেতে প্রশাসনের দৃষ্টি কামনা করছি। তিনি আরো বলেন, তার ছেলেটি কোথায়ও খুঁজে পাওয়া গেলে এই নাম্বারে ০১৭২০২৫৬৫২৯ যোগাযোগ করার জন্য অনুরোধ করেন। নিখোঁজ হওয়া ছেলেটির বর্ননাঃ গায়ের রং ফর্সা, উচ্চতা ৫ ফুট ২ ইি , মুখ মন্ডল লম্বাটে, ডান গালে ১টি তিলা, ডান পায়ের তালুতে একটি কাটা চিহ্নি আছে।

এব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ ম. এনামুল হক জানান, থানায় অবহিত করার পর থেকে আমরা বিভিন্ন স্থানে এ ছাত্রের খোঁজ খবর নেয়ার চেষ্টা করছি। গুরুত্ব সহকারে বিষয়টি নজরধারী করা হচ্ছে।

আবদুল মালেক/ভোলা