ট্রাক দুর্ঘটনা

পঞ্চগড় জেলার বোদা উপজেলার সাকোয়ায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) বোদা-দেবীগঞ্জ মহাসড়কের সাকোয়ায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বোদা উপজেলার ঝলইশালশিরী ইউনিয়নের কালিয়াগঞ্জ গ্রামের মতিয়ার রহমানের পুত্র হবিবর রহমান (৩০) ও একই উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের গোমস্তাপাড়া গ্রামের হাসিবুলের পুত্র মকছেদুল (২৫)। ঘটনার পর চালক পালিয়ে যেতে সক্ষম হলেও ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হবিবর রহমান ও মকছেদুল মোটর সাইকেল যোগে সাকোয়া বাজারে যাওয়ার পথে সাকোয়া ব্র্যাক অফিসের সামনে পৌছালে দেবীগঞ্জ থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হবিবর রহমানের মৃত্যু হয়। গুরুতর আহত হয় মোকছেদুল। স্থানীয়রা তাদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক হবিবরকে মৃত ঘোষণা করে।

মকছেদুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর স্থানান্তর করে। রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মকছেদুলেরও মৃত্যু হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো: আশরাফুজ্জামান ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নুর আলম পুলক/পঞ্চগড়