মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

বৈশাখী ফটোশুটে কে ক্র্যাফট এর মডেলগণ। ছবি: কে ক্র্যাফট

সকল প্রাণে নব আনন্দের বার্তা নিয়ে আবার আসছে পহেলা বৈশাখ। বাঙালীর এ সার্বজনীন আনন্দ উৎসব নববর্ষ বরণের নানা আয়োজন চলছে সবখানে। দেশের অন্যতম প্রধান ফ্যাশন হাউসকে ক্র্যাফট তার ক্রেতা সাধারণের জন্য বর্ষ বরণের এ মহা উৎসবে দেশীয় পোশাকের পসরা সাজিয়েছে, লোকজ নানা শিল্পের অনুপ্রেরণায় আধুনিকতার মিশেলে নকশা করা হয়েছে নানা পোশাকের।

লাকজ, ক্ষুদ্র নৃগোষ্ঠী মোটিফ, নকঁশীকাঁথা, গুজরাটি, ইক্কাত, কাশ্মীরি স্টিচ এমন নানা মোটিফ ও কারুকাজ রীতিকে ফুটিয়ে তোলা হয়েছে বৈশাখী পোশাকে। লাল সাদার চিরচরিত সমন্বয়, সাথে নানা রং এর ছোঁয়ায় পোশাকগুলো পেয়েছে বর্ণিল রূপ । আরামদায়ক, সময় উপযোগী ও উৎসব ধর্মীকে ক্র্যাফট এর বৈশাখী আয়োজন সবার থেকে আপনাকে বিশেষ করে তুলবে ।

সাদা, লাল, ধুসর কমলা, ফিরোজা, মেজেন্টা, স্টোন কালার, নীল এর নানা শেড, পার্পল, ক্রিমসন রেড, অফ হোয়াইট, ক্রীমসহ নানা রঙের পোশাকে হাতের কাজ, এমব্রয়ডারী, স্ক্রীন ও ব্লকপ্রিন্ট, কারচুপি এবং টাই-ডাই এর মাধ্যমে অলংকরণ করা হয়েছে ।

কে ক্র্যাফট।

এবারের পোশাক সম্ভারে রয়েছে-  শাড়ি, সালোয়ার কামিজ, ফিউসন কুর্তি, কটিসহ টপস , দুই পার্টের কুর্তি, লং-কুর্তি, রেগুলার কুর্তি, টপস্, টপস-স্কার্ট, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও শিশুদের জন্য থাকছেনানা পোশাকেরআয়োজন । এছাড়াও বরাবরের মতোই সময়পোযোগী যুগলও ফ্যামিলি পোশাক এর কালেকশন থাকছে ।

এবারের বৈশাখ আয়োজন পাওয়া যাচ্ছে কে ক্র্যাফটের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, বগুড়া, নারায়ণগঞ্জসহ সকল আউটলেট এ। এ ছাড়াও অনলাইনশপ www.kaykraft.com থেকে বৈশাখী আয়োজন এর পোশাক কিনতে পারেন বাংলাদেশসহ বিশ্বের প্রায় সকল দেশের সকল শহরে। ফেসবুকে কে ক্র্যাফট পেজ এ অর্ডার করে অথবা ওয়েবসাইট থেকে পছন্দের পোশাকটি ঢাকা ও ঢাকার বাহিরে ক্যাশ অন ডেলিভেরির মাধ্যমেও নেয়া যাবে বিশেষ সাশ্রয়ী মূল্যে ।

আজকের পত্রিকা/এমইউ