বেরোবি’র শিক্ষক-কর্মকর্তাবৃন্দের সঙ্গে ইবি উপাচার্যের মতবিনিময়

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও-এর আমন্ত্রণে ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটে প্রশিক্ষণরত শিক্ষক ও কর্মকর্তাবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন ইসলামী বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: হারুন-উর-রশীদ আসকারী।

সোমবার সকালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থা লিয়াজোঁ অফিসে মতবিনিময় সভায় অংশ নেন তিনি।

এসময় তিনি দেশের শিক্ষা ব্যবস্থাাকে বর্তমান চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেজ্ঞ মোকাবিলার জন্য প্রস্তুত করতে শিক্ষক ও কর্মকর্তাদের সমন্বিতভাবে কাজ করার আহবান জানান। পাশাপাশি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমকে দেশের শিক্ষার্থীদের পাশাপাশি আন্তর্জাতিক পরিমন্ডলে ছড়িয়ে দিতে আধুনিক প্রযুক্তির ব্যবহার জানারও পরামর্শ দেন প্রফেসর ড. মো: হারুন-উর-রশীদ আসকারী।

মতবিনিময় সভায় উপস্থিাত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মো: সহিবুর রহমান, বিউটি মন্ডল, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রভাষক ফাহিমুল কাদের সিদ্দিকী, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো: মনিরুল ইসলাম, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী পরিচালক মো: এহতেরামুল হক, প্রকৌশল দপ্তরের সহকারী প্রকৌশলী (সিভিল) মো: শাহরিয়ার আকিফ, আইসিটি সেলের সহকারী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার মো: মেরাজ আলী, হার্ডওয়্যার টেকনিশিয়ান মো: সাইফুল ইসলাম, সহকারী স্টোর অফিসার শায়লা আকতার, পরিবহন পুলের উপ-সহকারী প্রকৌশলী (অটোমোবাইল) মো: সরফরাজ আলম, আইকিউএসি এর অফিসার ম্যানেজার মো: হুমায়ুন কবির এবং একাউন্টস অফিসার মো: নুরুজ্জামান।

-এমজেএইচ/বেরোবি