বেকম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিতর্ক সংগঠনের মনোগ্রাম।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিতর্ক সংগঠন “বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট অ্যাসোসিয়েশন-ব্রুডার” ২০১৯-২০ শিক্ষাবর্ষের পূর্নাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে।

সোমবার সংগঠনের নিয়োমিত সেশনে ২৮ সদস্য বিশিষ্ট নতুন এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন সভাপতি মাকছুদুল হাসান অন্তর। আগামী এক বছরের জন্য বিভিন্ন পদে যাদেরকে মনোনয়ন দেওয়া হয়েছে তারা হলেন, সহ-সভাপতি পদে রাকিব চৌধুরী ও ইশরাত জাহান, সহ-সাধারণ সম্পাদক পদে জাকির হোসাইন ও শিরিন আক্তার লোপা, সাংগঠনিক সম্পাদক পদে মিফতাহুজ্জান্নাত আমরিন, আল-আমিন ও নুর হাশেম বাঁধন, অর্থ সম্পাদক হিসেবে আসবা আশরাফি, বাদল হক ও শামিম হাসান ধ্রুব, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে সিরাজুম মুনিরা, এস এম আব্দুল্লাহ আল মাহমুদ জয় ও জসিম উদ্দিন রিয়াজ, অনুষ্ঠান ও কর্মশলা সম্পাদক উত্তম চন্দ্র বর্মণ, ইয়াসমিন আক্তার ও তাহমিনা কায়সার হিমা, প্রকাশনা ও গবেষণা সম্পাদক রাদিয়া বিশ্বাস দিয়া, মাকছুদুর রহমান ও নুসরাত জাহান নিশাত, দপ্তর সম্পাদক পদে মাহফুজুর রহমান এবং সহকারী দপ্তর সম্পাদক পদে রাকিবুজ্জামান ও হাসান সৃজন প্রমুখ।

এর আগে গত ১৪ই মে সংগঠনের সপ্তম কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী সভাপতি হিসেবে মাকছুদুল হাসান অন্তর ও সাধারণ সম্পাদক হিসেবে আসাদুজ্জামান আবির কে মনোনয়ন দেওয়া হয়।

জাকির হোসাইন/বেরোবি