সম্প্রতি প্রকাশিত 'ভারত' সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

চুল, দাড়ি-গোঁফ সবই পেকে গেছে, চোখে চশমা। হঠাৎই বৃদ্ধ বেশে ধরা দিলেন সালমান খান। এক ধাক্কায় বয়সটা যেন বেড়ে গেল সালমানের। ব্যাপারাটা কী?

তবে কি তার আসল চেহারা এমনই? ভক্তদের তার এমন চেহার নিয়ে আগ্রহের শেষ নেই। সালমানের এই বৃদ্ধ বেশ মূলত তার অভিনীত ‘ভারত’ ছবির জন্য। ৫ জুন সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। আলী আব্বাস জাফর পরিচালিত সিনেমাটিতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ।

‘টাইগার জিন্দা হ্যায়’র সাফল্যের পর আবারও এই জুটিকে পর্দায় দেখবেন দর্শক। ১৫ এপ্রিল সোমবার সিনেমাটির একটি পোস্টার প্রকাশ পেয়েছে অনলাইনে। যেটি রীতিমতো সবাইকে অবাক করেছে। পোস্টারটিতে সাদা দাড়ি ও গোঁফ এবং চশমা চোখে বৃদ্ধের বেশে হাজির হয়ে চমকে দিয়েছেন সাল্লু।

এই পোস্টারটি টুইটারে শেয়ার করেছেন সালমান খান। তিনি ছবিটির ক্যাপশনে লেখেন, ‘আমার চুল-দাড়ি যত সাদা দেখছেন, তার থেকে অনেক রঙিন আমার জীবন।’

পোস্টারের ব্যাকড্রপে দেখা যাচ্ছে অভিনেতা জ্যাকি শ্রফকে। ‘ভারত’ সিনেমায় তিনি সালমানের বাবার চরিত্রে অভিনয় করেছেন। এতে আরও অভিনয় করেছেন দিশা পাটানি, সুনীল গ্লোভার ও টাবু।

উল্লেখ্য, ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ কোরিয়ার একটি ছবি ‘অড টু মাই ফাদার’- এর অনুসরণে তৈরি হয়েছে সালমানের ‘ভারত’ সিনেমাটি। এই ছবিতে ৫টি ভিন্ন ভিন্ন লুকে দেখা যাবে সালমানকে।

আজকের পত্রিকা/কেএইচআর