ত্রাণ বিতরণ করা হচ্ছে।

বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নে বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার (১৩ জুলাই) দুপুরে জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে ৬২০ পরিবারের মধ্যে শুকনো খাবার প্যাকেট ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.শরিফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সফর আলী,বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস,মহিলা ভাইস চেয়ারম্যান রিনা আক্তার,সুলোকাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন আলী, বিশ্বম্ভরপুর উপজেলার জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো.আব্দুল কাদির, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সফর আলী, জাপা নেতা হিফজুর রহমান,বাদল মিয়া, ইউপি সদস্য হাবিবুর রহমান, মনোয়ারা বেগম প্রমুখ।

ত্রাণ বিতরণ শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.শরিফুল ইসলাম বলেন, আজকে আমরা বিশ্বম্ভরপুর উপজেলার সুলেকাবাদ ইউনিয়নের ৬২০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে শুকনো খাবার বিতরণ করেছি এবং পাশাপাশি বিতরণের জন্য ইতোমধ্যে এ ইউনিয়নে জিআর চাল বরাদ্দ করা হয়েছে।আমাদের প্রত্যেকটি উপজেলার নিবার্হী কর্মকর্তারা বন্যা দুর্গত মানুষের পাশে আছে এবং তাদের সব ধরনের সহযোগিতার জন্য তারা অব্যাহত আছে।

আল-হেলাল/সুনামগঞ্জ